1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সায়েমের গণসংযোগ - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সায়েমের গণসংযোগ

  • Update Time : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন আলীরটেক ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ।

শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে আলীরটেক ইউনিয়নের ২নং ও ৬নং ওয়ার্ড এলাকায় চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ তার নির্বাচনী প্রচারণা করেন। এসময় তিনি প্রতিটি বাড়িতে গিয়ে আলীরটেক ইউনিয়নবাসীর সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন এবং আনারস মার্কায় ভোট দিয়ে যেন তাকে ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ দেয়া হয় সে আশা ব্যক্ত করেন।

গণসংযোগ শেষে আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ বলেন, এখানে অনেকেই বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হতে চেয়েছিল কিন্তু আমার জন্য সেটা পারেনি। আমি আপনাদের ভোটের অধিকার ফিরিয়ে এনেছি, আপনারা ভোট দিতে পারবেন, আপনাদের ভোটের অধিকার কেড়ে নিতে চেয়েছিল তারা। আমি আপনাদের নিয়ে আন্দোলন করেছি এবং এখনো ভোটের অধিকার রক্ষায় আন্দোলন করে যাচ্ছি। এই ইউনিয়নে ভালো একটা রাস্তা নেই, ভালো একটা হাসপাতাল নেই। আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে এখানে একটি টেকনিক্যাল কলেজ করবো, যেখানে ব্রীজ নাই ব্রীজ করা হবে। যতগুলো ওয়াদা করেছি ইনশাল্লাহ তা শতভাগ বাস্তবায়ন করার চেষ্টা করবো।

তিনি আরও বলেন, আমরা এই এলাকায় কোনো বাঁধার সম্মুখীন হচ্ছি না কিন্তু আমাদের প্রতিদ্বন্ধীর জন্যে ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ডে প্রচারণা চালাতে পারছিনা। আজকে আমার এক সমর্থককে তারা হুমকিও দিয়েছে যে আনারস মার্কায় ভোট দিলে হাত কেটে ফেলা হবে। এছাড়াও ঐখানে যারা আমাদের এজেন্ট হতে চাচ্ছেন তাদেরকেও বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। আমি প্রশাসনকে বলতে চাই, আপনারা সুষ্ঠু ভোটের ব্যবস্থা করুন। অনেক কষ্টে এই এলাকায় ভোটের অধিকার ফিরিয়ে এনেছি। মানুষ যাতে তাদের অধিকারকে বাস্তবায়ন করে তাদের পছন্দের প্রার্থীকে যেন ভোট দিতে পারে।

এসময় উপস্থিত ছিলেন, আলীরটেক ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন জনু, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাঈল মাদবর, সাধারণ সম্পাদক জামাল হোসেন, ২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী কবীর হোসেন সরদার, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম, হাজী মোঃ মনির হোসেন, জাকির হোসেন, জামাল হোসেন, আলমগীর হোসেন সরদার, মোঃ সুরুজ মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং কর্মী ও সমর্থক বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL