1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
গোগনগরে চেয়ারম্যান প্রার্থী ফজর আলীর গণজোয়ার - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

গোগনগরে চেয়ারম্যান প্রার্থী ফজর আলীর গণজোয়ার

  • Update Time : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন গোগনগর ইউনিয়ণ পরিষদে নির্বাচনের আর মাত্র এক সপ্তাহ বাকি রয়েছে। এরই মধ্যে অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা প্রচার-প্রচারনায় অত্যন্ত উৎসব মূখর পরিবেশে ব্যস্ত সময় অতিবাহিত করছেন। প্রার্থীদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন তারা। গোগনগর ইউনিয়ণ পরিষদ এর নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ ফজর আলী। গোগনগর বাসীর সকলের মুখে মুখে একটাই কথা বিজয়ী করতে হবে ফজর আলীকে। প্রচার-প্রচারনায় চেয়ারম্যান প্রার্থী ফজর আলীর গণজোয়ার বইছে গোটা গোগনগর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে।

বুধবার (৩ অক্টোবর) সকালে গোগনগর ইউনিয়নের চর সৈয়দপুর কবরস্থান রোড এলাকাসহ আরও বেশ কয়েকটি এলাকায় ব্যাপক নির্বাচনী প্রচারনা করেন মোটর সাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ ফজর আলী।

এ সময় চেয়ারম্যান প্রার্থী ফজর আলী গোগনগর চর সৈয়দপুর এলাকার প্রতিটি বাসা-বাড়ি, দোকানপাট, বাজার এলাকায় গণসংযোগ করে সকলের নিকট দোয়া কামনা করেন এবং তাকে একটি করে ভোট দেওয়ার আহবান করেন। এ সময় চেয়ারম্যান পদপ্রর্থী ফজর আলীকে দোয়া করে জড়িয়ে ধরে তার মাথায় হাত ভুলিয়ে দেয় বৃদ্ধ-বৃদ্ধা, নারী-পরুষ, যুবক সহ সকলেই।

নির্বাচনী প্রচারনাকালে গোগনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চর সৈয়দপুর এলাকার কবরস্থান রোড, সিএনজি পাম্পের মোড় সহ আরও বেশ কয়েকটি এলাকায় তার কর্মী সমর্থকদের নিয়ে এ নির্বাচনী প্রচারনা করেন মোটর সাইকেল প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ¦ ফজর আলী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL