গোগনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোক্তার সুকুমের গণসংযোগ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন গোগনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের তালা প্রতীকের মেম্বার প্রার্থী হাজ্বী মোক্তার হোসেন সুকুম। প্রতিদিন ২নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় তিনি নির্বাচনী প্রচারনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সোমবার (১ নভেম্বর) সকাল থেকেই গোগনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের গোগনগর বড় মসজিদ, চেয়ারম্যার বাড়ী, ফৈরা বাড়ী সহ বেশ কয়েকটি এলাকায় তিনি গণসংযোগ করেন।

এসময় তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, সাধারণ মানুষের ভালোবাসায় আমি গত বছর মেম্বার প্রার্থী হিসেবে জয় লাভ করেছি। এবারও জনগণের মনোনীত হয়ে সকলের দোয়া নিয়েই তালা মার্কা নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছি। গোগনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডে আমি কোন মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, সন্ত্রাসী কার্যক্রম করতে দিবনা। কোন প্রকার অন্যায়কে আমি প্রশ্রয় দেবনা। যদি আমি নির্বাচনে জয় লাভ করি তাহলে অত্র ইউনিয়নকে মাদক, সন্ত্রাসী ও অন্যায় মুক্ত একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে সাধারণ মানুষকে যতটুকু সম্ভব আমি আমার পক্ষ থেকে সহযোগীতা প্রদান করেছি। আমি কখনোই অর্থ বা ক্ষমতার লোভ করিনি। যদি সাধারণ জনগণ আমার দ্বারা বিন্দু মাত্র সেবা পেয়ে থাকে তাহলে আগামী ১১ নভেম্বর আমাকে বিজয়ী করবে ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, আলী আকবর, মুজিবুর রহমান, ফিরোজ দেওয়ান, মোঃ হোসেন, আলী আকবর প্রধান, ফিরোজ প্রধান, ফারুক আহমেদ, জামাল হোসেন, নাদিম, আমির সুকুম, জয়নাল সুকুম, সেকান্দার আলী, কাশেম প্রমূখ।