ফজর আলীর গণসংযোগে ৯নং ওয়ার্ডবাসীর বিশাল মিছিল নিয়ে যোগদান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিশাল মিছিল নিয়ে গণসংযোগ করলেন গোগনগর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, সাবেক চেয়ারম্যান নওশেদ আলীর ছোট ভাই, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ফজর আলী।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেল ৪টায় তৃতীয় শীতলক্ষ্যা সেতুর সামনে থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফজর আলীর সমর্থনে এ বিশাল মিছিল বের করা হয়।

গোগনগর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে আগত সকল মেম্বার প্রার্থী ও তাদের সর্মনকারীরা এসে জড়ো হয় নির্মানাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর সামনে। এসময় মিছিলটি জনসমুদ্রে পরিণত হয়। মিছিলটি নতুন সৈয়দপুর থেকে বের হয়ে চরসৈয়দপুর ৯নং ওয়ার্ড ঘুরে ৮নং ওয়ার্ড মদনবাড়ি, ৭নং ওয়ার্ড এলাকা, মধ্য এলাকা, ৬নং ওয়ার্ড, ৫নং ওয়ার্ড এলাকা ঘুরে পুরাতন সৈয়দপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এসময় গোগনগর ৯নং ওয়ার্ড এলাকাবাসীর পক্ষে একটি বিশাল মিছিল গণসংযোগে অংশগ্রহন করে।

এসময় উপস্থিত ছিলেন, কাশেম সম্রাট, বিল্লাল মাদবর, রানা আহমেদ, মিজানুর রহমান, হাজ্বী কামাল মাদবর, আমজাদ মাদবর, কালাইচাঁন মাদবর, মেম্বার প্রার্থী আইয়ুব আলী, মেম্বার প্রার্থী আক্তার হোসেন, সামসুদ্দিন সরকার, মোহাম্মদ আলী প্রধান, কামাল মুন্সি, রহিম মুন্সি, ফয়ছাল মাদবর, ইসমাঈল দেওয়ান, বিজয় মাদবর, শাহপরান, সাইফুল, বাবু, রুবেল, প্রমুখ।