আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ এর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন ইউপি নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান পদে (স্বতন্ত্র প্রার্থী) সায়েম আহমেদ এর  মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আরীরটেক ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই কার্যক্রম অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সায়েম আহম্মেদ এর মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষনা করেন আলীরটেক ইউনিয়নের  রিটার্নিং অফিসার ও উপজেলা প্রানীজ সম্পদ কর্মকর্তা ডা.মোঃআতাউর রহমান ভূঁইয়া।

সকাল সাড়ে ৯টা থেকে কুতুবপুর,এনায়েতনগর,গোগনগর,কাশিপুর,আলীরটেক ও বক্তাবলি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের মনোনয়ন পত্র নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে রিটার্নিং অফিসাররা মনোনয়নপত্র যাচাই বাছাই শুরু করেন।

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করবেন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিক নিয়ে জাকির হোসেন,ইসলামি আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতিক নিয়ে হাফেজ ফিরোজ মিয়া এবং স্বতন্ত্র পদপ্রার্থী সায়েম আহমেদ।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার ৩ উপজেলার ১৬ ইউপি সহ সারাদেশে ৮৪৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীদের মনোনয়নপত্র ক্রয় শুরু হয়েছে ৩ অক্টোবর থেকে এবং জমা দেয়ার শেষ সময় ১৭ অক্টোবর,বাছাই হয়েছে ২১ অক্টোবর,প্রত্যাহারের শেষ সময় ২৬ অক্টোবর। ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।