1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
গোগনগর ৭নং ওয়ার্ডে ফজর আলীর সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গোগনগর ৭নং ওয়ার্ডে ফজর আলীর সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর থানাধীন গোগনগর ইউনিয়ণ পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের উঠান বৈঠক করে ব্যাস্ত সময় পার করছেন গোগনগর ইউনিয়ণবাসী। গোগনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সৈয়দপুর বড়বাড়ি ও এলাকাবাসির উদ্যোগে গোগনগর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসাীয় আলহাজ্ব ফজর আলীর সমর্থনে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বাদ এশা সদর থানাথীন গোগনগর ৭নং ওয়ার্ডের সৈয়দপুর বড়বাড়িতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

গোগনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রদপ্রাথী আলহাজ্ব মোঃ সৈয়দ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রদপার্থী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ ফজর আলী।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ফজর আলী বলেন, আমি আপনাদের এলাকারই সন্তান। আপনাদের সুখে দুখে সকল সময়ে আমি আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো। আপনারা জানেন সামনে আসছে ইউনিয়ণ পরিষদ নির্বাচন। গোগনগরে সৈয়দপুর বড়বাড়ি একটি ঐতিহ্যবাহী বাড়ি আপনারা সকলে তা জানেন। অত্র ৭নং ওযার্ড থেকে মেম্বার প্রার্থী হিসেবে যারা নির্বাচন করবেন আমার দৃঢ় বিশ^াস তারা নিজেরা এবং তাদের পরিবারের সদস্যরা আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন এবং আমার পাশে থাকবেন। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচন করলে আমি আমার ভড় ভাই (প্রায়ত নওশেদ আলী) যাকে আপনারা অনেক ভালবাসতেন ঠিত তার নীতি অনুসরন করে এলাকার সকল উন্নয়ন কাজে নিজেকে নিবেদিত করেবা ইনশাল্লাহ। আমরা লক্ষ থাকবে এই গোগনগর থেকে মাদক,সন্ত্রাস. ইপটিজিং, বাল্য বিবাহ রোধ করে সুন্দর পরিছ¦ন্ন ইউনিয়ণ গড়ে তুলবো।

তিনি আরো বলেন, চেয়ারম্যান হওয়ার জন্য অনেকেরই লোভ থাকতে পারে। কিন্তুু আমার কোন লোভ লালসা নাই। মহান আল্লাহ আমাকে যা কিছু দিয়েছেন তার জন্য মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদাই করি। গোগনগরের অনেকে ভাবেন আমি অত্র ইউনিয়ন থেকে চেয়ারম্যান হলে এলাকা ছেড়ে বিদেশের মাটিতে পাড়ি জমাবো। এই কথাটার সম্পূর্ণ মিথ্যা একটি ধারনা। বিদেশের মাটিতে আমার পরিবার আছে তাদের সাথে আমার দেখা সাক্ষাত করতে হয়। গত এক বছরে আমি আমার পরিবারের সাথে একবার দেখা হয়েছিলো, যেখানে আমি প্রতি মাসে একবার হলে বিদেশের মাটিতে যেতাম। শুধুমাত্র আমার দৃষ্টি আমার দেশের মানুষের জন্য। আমি সর্বদা তাদের পাশে থাকতে চাই, আর চাই তাদের ভালবাসা। আমার জন্য দোয়া করবেন যেন আমার বড় ভাইয়ের ভালবাসাকে আমি জয় করে গোগনগরবাসীর হৃদয়ে স্থান করে নিতে পারি।

অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, স্থানীয় এলাকার রুস্তম আলী সরদান, মোঃ শাহ আলম,আলম চাঁন,সাহাবুদ্দিন, কালাচাঁন,দোলোয়ার হোসেন,ওহাব মিয়া,মান্নান,আবুল হোসেন, ইব্রাহিত খলিল উল্লাহ,আলী আকবর সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL