জেলা ছাত্রদল সভাপতি রনি গ্রেফতার

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

শনিবার (২১) আগষ্ট দিবাগত রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর বাংলামোটর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মশিউর রহমান রনির ভাই রানা জানান, রনিকে ঢাকার বাংলামোটর এলাকা থেকে আটক করেছে পুলিশ। কী কারণে কোন মামলায় তাকে আটক করেছে তার সেটা জানা নেই। তার বিরুদ্ধে দায়ের হওয়া সব মামলায় সে জামিনে রয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুজ্জামান জানান, রনির বিরুদ্ধে বেশকিছু অভিযোগ রয়েছে। সে একাধিক মামলার আসামি। ওই সব মামলায় রনিকে গ্রেফতার করা হয়েছে। তথ্যপ্রযুক্তির সহায়তায় গ্রেফতারের পর তাকে ফতুল্লা মডেল থানায় আনা হয়েছে। সেই সাথে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।
প্রসঙ্গত, এর আগে গত ১৭ আগষ্ট খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকায় আয়োজিত মিলাদ মাহফিলে বক্তব্য দিতে গিয়ে রনি বলেছিলেন, আজকে (মঙ্গলবার) ঢাকার কর্মসূচিতে পুলিশ বিনা উসকানিতে হামলা করেছে। আমি জানি না পুলিশ কাদের লোক। তারা কি সাধারণ জনগণের নাকি একক শেখ হাসিনার? আমি বলে দিতে চাই যদি একক শেখ হাসিনার লোক হয়ে থাকেন, আপনারা যে পোশাক পরিধান করেন সেটা জনগণের ট্যাক্সের টাকায় কেনা। যদি ছাত্রদল চিন্তা করে, তারেক রহমান চিন্তা করে, পুলিশের সেই পোশাক খুলে ফেলবে। সেটা আমাদের জন্য ওয়ান টু-র ব্যাপার মাত্র। ছাত্রদল পুলিশকে প্রতিহত করবে।