1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
কাজের মাধ্যমেই সৃষ্টিকর্তাকে খুজে পাওয়া যায় - মেয়র আইভী - Report
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন

কাজের মাধ্যমেই সৃষ্টিকর্তাকে খুজে পাওয়া যায় – মেয়র আইভী

  • Update Time : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৪০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন,আমি মানব ধর্মে বিশ্বাসি। এখানে যারা ধর্মিও গুরুরা রয়েছেন তাদের কাছে আমার একটি অনুরোধ আপনাদের ভক্ত যারা রয়েছে তাদের একটি কথা শিখাবেন যে, আমাদের কাজেই হলো ভক্তি। কাজের মাধ্যমেই সৃষ্টিকর্তাকে খুজে পাওয়া যায়। আমি যদি মানুষের জন্য কাজ না করে সকাল সন্ধ্যা যতই নামাজ পরি তা কিন্তু আমার কাজে লাগবে না। আল্লাহ বলেছেন যেখানে অভাব, যেখানে নিপিড়ন আমি সেখানে। সুতরাং মানুষের সেবা করার উপরে কিছু নাই। যে কাজকে ফাকি দেয় তার সাথে কেউ থাকে না। আপনারা আপানদের শিশুদের স্কুলে পাঠান। আমি এখানে কথা দিয়ে যাচ্ছি যারা লেখাপড়া করে ডিগ্রি অর্যন করেছে তাদের আমি বিশেষ কোঠায় চাকরি দেয়ার ব্যবস্থা করবো।

বুধবার (১৬ জুন) সকালে নগরীর টানবাজারস্থ হরিজন সম্প্রদায়ের জন্য সেবক কলোনীর ভিত্তিপ্রস্থত স্থাপন করার পর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার অনেক খারাপ লাগে যখন কেউ বলে আপনার হরিজন সম্প্রদায়ের লোকরা মাদক বিক্রি করে। আমি এখানের মা বোনদের বলবো আপনারা এসকল কাজ করবেন না। কেউ যদি মাদক বিক্রি করার চেষ্টা করে তাহলে তাকে এই কলোনী থেকে বের করে দিবেন। এখানে যে দুইজন কাউন্সিলর আছে তারা সবসময় কিন্তু আপনাদের পাশেই থাকে। করোনার শুরুতে যখন প্রধানমন্ত্রী আপনাদের জন্য চালডাল পাঠিয়েছে সেটি প্রথম আপনাদেরকে দেয়া হয়। আমি অশিতকে বলেছি যে, এই ত্রান আমি আমার সেবক কলোনির লোকজনদের প্রথমে দিতে চাই। পাশাপাশি যখন আপনারা যা চান তাই আমি আপনাদের দেয়ার চেষ্টা করি।

অনুষ্ঠানে হরিজন সমাজ সেবা সংঘের সাধারণ সম্পাদক মামুন চন্দ্র দাস এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোস বিভা, এনসিসি ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, এনসিসি ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আশিত বরণ বিশ্বাস, নারী সংহতি নারায়ণগঞ্জ জেলার সম্পাদক পপি রানী সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL