বিভিন্ন বিষয়াদি নিয়ে জেলা ক্রীড়া সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিভিন্ন বিষয়াদি নিয়ে নারায়ণগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার মা‌সিক সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (১৫ জুন) বি‌কেলে সামসু‌জ্জোহা ক্রিড়া কমপ্লে‌ক্সে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপ‌তিত্ব ক‌রেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ।

এ সময় ইসদাইর ও মাসদাইর মৌজায় জেলা ক্রীড়া সংস্থার জ‌মির খাজনা, বিদ্যুৎ বিল, নারায়ণগঞ্জ সি‌টি ক‌র্পো‌রেশ‌নের কর প‌রি‌শোধ, গ্যালারী ও বাউন্ডা‌রির বেড়া নির্মান ও দোকান ঘ‌রের ব‌কেয়া ভাড়া আদায় সহ বি‌ভিন্ন বিষ‌য়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছি‌লেন, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (সা‌র্বিক)শামীম বেপারী, পু‌লিশ সুপার ও সহ-সভাপতির প্র‌তি‌নি‌ধি সহকারী পু‌লিশ সুপার রু‌বেল হক, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ‌জেডএম ইসমাঈল বাবুল, ফারুক বিন ইউসুফ পাপ্পু, সাধারণ সম্পাদক তানভীর আহ‌মেদ টিটু, যুগ্ম সম্পাদক খোর‌শেদ আলম না‌সির, মোস্তফা কায়ছার, কার্যকারী সদস্য খন্দকার শাহ আলম, জাকির হো‌সেন শা‌হিন, মাকসুদ উল আলম, মাহমুদা শরীফ, আসলাম, মাবুবুল হক উজ্জল, ফি‌রোজ মাহমুদ সামা, রা‌কিবুল ইসলাম শ্যামল, আতাউর রহমান মিলন, মাহবুব হো‌সেন বিজন, গৌতম কুমার সাহা, সিরাজ উ‌দ্দিন আহমেদ, এসএম আ‌রিফ মি‌হির, জেলা ক্রীড়া অ‌ফিসার ও কার্যকারী সদস্য না‌জিম উদ্দন ভূঁইয়া সহ প্রমূখ।