জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট (অনুর্ধ-১৭) এর ফাইনালে চ্যাম্পিয়ণ কাশিপুর ইউনিয়ণ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : টান টান উত্তেজনা আক্রমন আর পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট (অনুর্ধ-১৭) এর ফাইনাল খেলায় ট্রাইব্রেকারে কাশিপুর ইউনিয়ণ ৩-০ গোলে কুতুবপুর ইউনিয়ণকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

রবিবার (১৩জুন) বিকেল ৪টায় সদর উপজেলার ফতুল্লার সদর উপজেলা প্রশাসনের আয়োজনে পৌর ওসমানী স্টেডিয়ামে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। পুরো খেলায় ১-১ গোলে সমতা হওয়ায় পরবর্তীতে ফাইনাল ম্যাচটি ট্রাইব্রেকারে গড়ায়।

সদর উপজেলা নির্বাহী (ইউ,এন,ও) আরিফা জহুরায় সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবর টূর্নামেন্ট Ñ (অনুর্ধ-১৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্তার সম্পাদক খোরশেদ আলম নাসির, নারায়ণগঞ্জ (ফতুল্লা) সার্কেলের এসিল্যান্ড আজিজুর রহমান, নারায়ণগঞ্জ জেলা প্রাণিত সম্পদ অফিসার।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী এ সময় বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টÑ(অনুর্ধ-১৭) এর আজকের ফাইনাল খেলায় বিজয়ী দলের প্রতি রইলো আমার শুভেচ্ছা ও অভিনন্দন। পাশাপাশি যারা বিজয়ী হতো পারনি তাদের প্রতিও রইলো আমার অনেক অনেক শুভেচ্ছ ও অভিনন্দন। এই করোনাকালে আজকে এখানে ফুটবলের জয় হয়েছে। আমরা চাই বাংলাদেশের জাতীয় খেলা এই ফুটবলকে দেশে ও দেশের বাইরে আরো বেশী যেন পরিচিত লাভ করে। মনে রাখবে তোমরা এগিয়ে গেলেই আমাদের দেশটাও এগিয়ে যাবে।

সভাপতির বক্তব্যে সদর (ইউএনও) আরিফা জহুরা বলেন, আজকের এই ফুটবল খেলার ফাইনাল ম্যাচে জমকালো ভাবে অনুষ্ঠঅন করার কথা ছিল আমাদের। কিন্তু দেশে চলমান কোভিড-১৯ এর কারনে স্বাস্থবিধি মেনে এই অনুষ্ঠানটি আমাদের ছোট পরিসরে আয়োজন করা হয়েছে। তারপরও আমরা সারা দেশের ন্যায় এই আয়োজন সফল ভাবে সমাপ্ত করতে পেরেছি। আমরা চাই জেলা পর্যায়ে আমরা যেন চ্যাপি¥য়ন হতে পারি সে লক্ষে আমাদেরকে এগিয়ে যেতে হবে। ইনশাল্লাহ চেষ্টা করলে আমরাও হতে পারি চ্যাম্পিয়ন দল। আমাদের সুস্থ থেকে থেলাধুলা করতে হবে পাশাপাশি করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক পরিধান করে সচেতন হয়ে চলতে হবে।

উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রকল্প বায়সস্তবায়ন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, গ্রীন ফর পীস এর নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক আরিফ মিহির, কুতুবপুর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, কাশিপুর ইউনিয়নের (সাবেক) চেয়ারম্যান মোমেন সিকদার, কাশিপুর ইউনিয়নের ইউপি সদস্য,পলাশ ও শামীম সহ প্রমূখ। অনুষ্ঠান শেষে বিজয়ী কাশিপুর ইউনিয়ণ পরিষদ এর খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেওয়া হয়।