1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
গোগনগর ইউনিয়নের ২০২১-২২ আগামী অর্থ বছরের দেড় কোটি টাকার বাজেট ঘোষনা - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোগনগর ইউনিয়নের ২০২১-২২ আগামী অর্থ বছরের দেড় কোটি টাকার বাজেট ঘোষনা

  • Update Time : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রাস্তা-ঘাট, স্বান্থ্য ও স্যানিটেশনকে প্রাধান্য দিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থ আগামী বছরের দেড় কোটি টাকার বাজেট ঘোষনা করা হয়েছে।

রবিবার (৩০ মে ) সকাল ১১টায় গোগনড়র ইউনিয়ন পরিষদের মিলনায়তনে এ বাজেট ঘোষনা করা হয়।

গোগনগর ইউনিয়ণ পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোঃ নূর হোসেন সওদাগর বাজেট ঘোষণার পূর্বে তার বক্তব্যে বলেন,অত্র ইউনিয়নের প্রায়ত চেয়ারম্যান নওশেদ আলী বিগদ ১০ বছর ধওে এই বাজেট ঘোষণা করে আসছে। তিনি আজ আমাদেও মাঝে নেই। তার আতœার শান্তি কামণা করছি আমরা। আজ গোগনগর ইউনিয়ন পরিষদের ২০২১-২২ আগামী অর্থ বছরের জন্য ১ কোটি ৫০ লক্ষ ৩৯ হাজার ১৯৯ টাকার বাজেট ঘোষনা করছি। এই বাজেটে আমরাস্বাস্থ্য এবং রাস্ত্ঘাটের উন্নয়নকে বেশী প্রাধান্য দিয়েছি। আমাদের ইউনিয়নের মধ্যে তেমন কোন শিল্প কারখানা নেই যে সেখান থেকে রাজস্ব আদায় হবে। আমরা শুধুমাত্র ইউনিয়নের ট্যাক্সের উপর নির্ভরশীল থাকতে হয়। তাই আমি ইউপি বাসীকে অনুরোধ করবো আপনারা সময়মত আপনাদের করটুকু আমাদের নিকট পৌছে দিবেন যেন তা দিয়েই আপনাদের উন্নয়নের জন্য আমরা চেয়ারম্যান-মেম্বারগন আপনাদের পাশে থেকে উন্নয়ন করতে পারি।।

প্যানেল চেয়ারম্যান সৈকত হোসেন বেপারীর সঞ্চালনায় গোগনগর ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান নূর হোসেন সওদাগরের সভাপতিত্বে উক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ইউপি সদস্য রফিকুল ইসলাম রফিক, তোফাজ্জল হোসেন কাবিল,তোফাজ্জল হোসেন,মোঃ মোতালিব, মোঃ জুলহাস, মোক্তার হোসেন সুকুম, মোঃ দেলোয়ার হোসেন, মহিলা মেম্বার নাজমা আক্তার খোদেজা, বেবী আক্তার, তাহমিনা আক্তার, ইউপি সচিব মোঃ মাহবুবুর রহমান ভুইয়া সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL