1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
গোগনগরে বঙ্গবন্ধু ভিলেজ এর নির্মান কাজ পরিদর্শন করলেন ইউএনও আরিফা জহুরা - Report
মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

গোগনগরে বঙ্গবন্ধু ভিলেজ এর নির্মান কাজ পরিদর্শন করলেন ইউএনও আরিফা জহুরা

  • Update Time : বুধবার, ৫ মে, ২০২১
  • ১১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের সৈয়দপুর এলাকায় নব নির্মিত মুজিব ভিলেজ এর নির্মান কাজ পরিদর্শন করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা।

বুধবার (৫ মে) দুপুর ১২ টায় মুজিব ভিলেজ এর নির্মান কাজ পরিদর্শন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা এ সময় জানান, মুজিব ভিলেজ এর মাটি ভরাটের কাজ চলছে। স্থানীয় সংসদ সসস্য এ বিষয়ে অবগত রয়েছেন। মুজিবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমি ও গৃহহীন পরিবারের গৃহ নির্মাণ প্রকল্পের জন্য প্রস্তাবিত ১নং খাস খতিয়ান ভূক্ত জমিতে এই কাজ চলমান রয়েছে। এই জমিতে আইনগত কোন জটিলতা নেই। গোগনগর ইউনিয়ণ পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মাটি ভরাট করছে সরকারের নির্দেশে। কেননা এই জমিটি সরকারী খাসখতিয়ান ভূক্ত।

নারায়ণগঞ্জ সদর এসিল্যান্ড মোহাম্মদ হাসান বিন আলী আরো জানান, জমিগুলো ১নং খাস খতিয়ান ভূক্ত। ভূল ইনফরমেশন দেয়া হয়েছে এবং বিভ্রান্তিকর তথ্য দেওয়া হয়েছে। আপনারা জানেন সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গৃহহীন ও ভূমিহীনদেও জমি প্রদান করার লক্ষ্যে বঙ্গবন্ধু ভিলেজ নির্মান করা হচ্ছে। সরকার বিরোধী কিছু লোক রয়েছে তারা মিথ্যা অপপ্রচার চালায়। এখানে ঘর নির্মানে আইনগত কোন বাধাঁ নাই। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী গৃহহীন ও ভূমিহীনদের হাতে ঘর উপহার হিসেবে তুলে দিবেন।

গোগনগর ইউনিয়ণ পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান নূর হোসেন সওদার জানান, স্থানীয় একটি পত্রিকায় যে সংবাদ প্রকাশ করা হয়েছে সেটি সঠিক নয়। সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা মুজব ভিলেজ পরিদর্শনকালে বলেছেন সরকারের নির্দেশনা মোতাবেক চেয়ারম্যান মুজিব ভিলেজের জমিতে ভরাট করেছেন। কারন এই জমিটি সরকারী খাস খতিয়ানভূক্ত।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি(সদর) মোহাম্মদ হাসান বিন আলী, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোঃ নুর হোসেন সওদাগর, ইউপি মেম্বার জুলহাস মাদবর, তোফাজ্জল হোসেন কাবিল, জাতীয় পার্টি নেতা মকবুল হোসেন সওদাগর ও মজিবুর রহমান সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL