গোগনগগর ইউনিয়নে গরীব ও অসহায়দের আস্থার প্রতিক ফজর আলী

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন গোগনগর ইউনিয়নের পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত সাবেক প্রায়ত চেয়ারম্যান নওশেদ আলীর সুযোগ্য ভাই ও নারায়ণগঞ্জ শহরের বিশিষ্ট সফল ব্যাবসায়ী আলহাজ¦ ফজর আলী গোগনগর ইউনিয়নে সামাজিক, রাজনৈতিক সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রেখেছেন। সম্প্রতি গোগনর ইউনিয়নের কয়লাঘাট এলাকায় শীতলক্ষা নদীতে লঞ্চ ডুবির ঘটনায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের পাশাপাশি নিজ উদ্যোগে নিহতদের পরবিারের সদস্যদের পাশে থেকে তাদের সেবায় খাবার,পানি দিয়ে সহযোগিতা করেছেন। শুধু তাই নয় দেশে চলমান করোনা ভাইরাস ( কোভিড-১৯) গত বছর ২০২০ সালের লকডাউন এর পর গোগনগর ইউনিয়নের গরীব অহসায় মানুষদের মাঝে ঘরে ঘরে গিয়ে খাবার সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি পৌছে দিয়েছিলেন ফজর আলী। গোগনগর ইউনিয়ণে গরীব অসহায়দের বাসীর আস্থার প্রতিক ফজর আলী।

চলতি বছর ২০২১ সালে করেনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ চলাকালিন সময়ে চলমান মাহে রমজান মাস ও আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও তিনি গোগনগর ইউনিয়নের অসহায়, গরীব ও দু:স্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন এমনটাই ধারনা করছেন স্থানীয় এলাকাবাসি।

গোগনগর ইউনিয়নের সাবেক প্রায়ত চেয়ারম্যান নওশেদ আলীর ন্যায় গোগনগর বাসীর সুখ দু:খের কান্ডরী হতে চান আসন্ন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বািচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ ফজর আলী। গোগনগর ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিবাহ রোধ করার লক্ষে কাজ করে যাচ্ছেন আলহাজ¦ ফজর আলী। একটাই কথা তার এলাকার সাধারন মানুষ আমার সাথে থাকলে নিজের জীবনের বিনিময়ে হলেও এই গোগনগর ইউনিয়ন থেকে মাদক ও সন্ত্রাস চিরতরে নির্মূল করবো। গোগনগর ইউনিয়ন হবে একটি মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত এলাকা।

গোগনগর ইউনিয়ণ পরিষদের সাধারন জনগন মনে করেন, গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে আলহাজ¦ ফজর আলী সর্বদা মানুষের কল্যাণের জন্য অত্র এলাকায় নি:স্বার্থ ভাবে কাজ করবেন। লোভ আর লালসা তার ভেতরে কখনোই ছিলনা ভবিষ্যতের ধাকবে না। নারায়ণগঞ্জ-৫ আসনের দানবীরখ্যাত সাংসদ আলহাজ¦ একেমএম সেলিম ওসমানের অত্যান্ত আস্থাভাজন গোগনগর ইউনিয়ণ পরিষদের সাবেক প্রায়ত চেয়ারম্যান আলহাজ¦ নওশেদ আলীর চলমান উন্নয়ন মূলক কর্মকান্ডগুলোকে আরো বেশী সামনে এগিয়ে নিয়ে যাবে ফজর আলী এমটাই আশাবাদ তাদের।