1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সিদ্ধিরগঞ্জের শিমরাইল পাম্প হাউজের ঢালাই ধসে শ্রমিকের মৃত্যু, সেনা সদস্যসহ আহত ৫ - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

সিদ্ধিরগঞ্জের শিমরাইল পাম্প হাউজের ঢালাই ধসে শ্রমিকের মৃত্যু, সেনা সদস্যসহ আহত ৫

  • Update Time : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সিদ্ধিরগঞ্জের শিমরাইল পাম্প হাউজে ডিএনডি প্রজেক্টে কর্মরত অবস্থায় ঢালাই ধসে আশরাফুল আলম (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ছাড়াও এক সেনা সদস্য ও আরো ৪ শ্রমিক আহত হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) দুপুরে শিমরাইল পাম্প হাউজের প্রধান গেইট নির্মাণের সময় এ দূর্ঘটনা ঘটে। নিহত আশরাফুল আলম নিলফামারী জেলার আলমডাঙ্গা থানার জলঢাকা এলাকার জবান উদ্দিনের ছেলে। নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নারায়লগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আসাদুজ্জামান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় সেনাবাহিনীর তত্তাবধানে ডিএনডির স্থায়ী পানি নিষ্কাশনে শিমরাইল পাম্প হাউজ নির্মাণের কাজ চলছে। শনিবার পাম্প হাউজের প্রধান গেইট নির্মাণের সময় বেলা ১টার দিকে গেইটের টপ স্লাভ ঢালাই দেয়ার সাথে সাথে তা ধসে পড়ে। এতে ৪/৫ জন শ্রমিক চাপা পড়ে। সেনা সদস্যরা দ্রুত তাদের উদ্ধার অভিযান শুরু করে। ৪ জনকে আহত অবস্থায় উদ্ধার করা সম্ভব হলেও চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান শ্রমিক আশরাফুল আলম। আহত ৪ শ্রমিকরা হলেন, মিলন মিয়া (২৮), ইঞ্জিনিয়ার মোতালেব হোসেন (৩২), জহির হোসেন (২০) ওবাদশা মিয়া (৩৫)। এ সময় নিহত শ্রমিকের সহকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

ডিএনডি প্রজেক্টের দায়িত্বরত সেনাবাহিনীর সূত্র জানায়, শ্রমিকের জীবন তো আর ফিরিয়ে দেয়া যাবে না। তবে নিহতের পরিবারকে আর্থিক সহায়তা করা হবে। এবং সবকিছু পরীক্ষা করে ঢালাইয়ের কাজ শুরু করার পরও কেন তা ধসে পড়লো তা তদন্ত শুরু হয়েছে বলে সুত্র থেকে জানায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL