লকডাউন বাস্তবায়ন করতে কঠোর হওয়ার দরকার- সেলিম ওসমান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সারাদেশে যে লকডাউন চলছে তাকে লকডাউন বলা যায় না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ- ৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে নগরীর খানপুর এলাকায় অবস্থিত কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতাল পরিদর্শন শেষে জেলা প্রশাসকের কার্য্যালয়ে তার বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

তিনি আরো বলেন, দেশের চলমান লকডাউন বাস্তবায়ন করতে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারি সংস্থাগুলোকে আরো কঠোর হওয়ার দরকার। এখানে শুধু এক জেলা থেকে আরেক জেলার যোগাযোগ বন্ধ করা হয়েছে। সাংসদ সেলিম ওসমান সরকারের বিধিনিষেধ রক্ষায় আইন শৃংখলা ভঙ্গকারিদের প্রয়োজনে আর্থিক জরিমানা করার পক্ষে মত দিয়ে তিনি বলেন, কঠোর হতে হলে কঠোর হোন এবং সরকারের নির্দেশনায় মাস্ক পরিধান নিশ্চিত করুন। নারায়ণগঞ্জে করোনা চিকিৎসা ব্যবস্থাকে আরো গতিশীল করতে খানপুর করোনা হাসপাতালে বিনা পারিশ্রমিকে শ্রম দেয়া চিকিৎসকসহ চল্লিশ জন কর্মকর্তাকে ব্যক্তিগত তহবিল থেকে ১২ লাখ দিয়ে টাকা আর্থিক সহায়তা এবং তাদের যাতায়াতের জন্য দুইটি মাইক্রোবাস দেয়ার ঘোষণা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির সভাপতি খালেদ হায়দার খান কাজল ও সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু সহ অন্যান্য নেতৃবৃন্দ।