1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের একবেলা খাবার কর্মসূচি ‘কমিউনিটি কিচেন’ এর কার্যক্রম শুরু - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের একবেলা খাবার কর্মসূচি ‘কমিউনিটি কিচেন’ এর কার্যক্রম শুরু

  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : কর্মহীন মানুষের জন্য একবেলা খাবারের কর্র্মসূচি হিসেবে ‘কমিউনিটি কিচেন’ এর কার্যক্রম সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২০এপ্রিল) বিকেলে সদর উপজেলার ফতুল্লার গাবতলী-পুলিশ লাইন এলাকায় ’কমিউনিটি কিচেন’ কার্যক্রম শুরু হয়।

এ সময় নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় সরকার লকডাউন ঘোষণা করেছে। কিন্তু যে মানুষ ঘরে থাকবে তাদের জন্য প্রয়োজনীয় খাদ্য বা অর্থের সরকারি ঘোষণা খুবই অপ্রতুল। লকডাউনে সবচেযে বেশি সমস্যায় পড়েছে যারা দিন এনে দিন খায় তারা। ফলে বর্তমান লকডাউনে কর্মহীন মানুষগুলো অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। এদের কথা বিবেচনা করেই সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট কমিউনিটি কিচেনের কার্যক্রম শুরু করেছে। আমাদের সামর্থ কম, তারপরও সীমিত সক্ষমতা নিয়েই পুরো লকডাউনের সময় আমরা এই কার্যক্রম চালিয়ে যাবো। পর্যায়ক্রমে আমরা অন্যান্য শিল্পাঞ্চলেও এ উদ্যোগ নিবো।

তারা আরো বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে লকডাউনের সময় নাগরিকদের জন্য পর্যাপ্ত অর্থ বরাদ্দ করা হয়। কিন্তু আমাদের দেশের সরকার লোক দেখানো কিছু সহায়তার ঘোষণা দিয়েছে যা লকডাউনে কর্মহীনদের সামান্য চাহিদাও পূর্ণ করবে না। বাস্তবে ধনীক শ্রেণির এই সরকার শ্রমজীবীদের প্রতি কোন দায় অনুভব করেন না। নেতৃবৃন্দ লকডাউনে পরিবার প্রতি এক মাসের খাদ্য ও ৫০০০ টাকা করে বরাদ্দ করার জন্য সরকারের প্রতি দাবি জানান।

সংগঠনের স্থানীয় কার্যালয়ে খাবার বিতরণকালে এ সময় উপস্থিত ছিলেন, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের জেলা সভাপতি আবু নাঈম খান বিপ্লব, গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের জেলা সভাপতি সেলিম মাহমুদ, সাধারণ সম্পাদক হাসনাত কবীর, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক বেলাল হোসাইন সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL