ভালো কাজ মানুষকে আমরন বাঁচিয়ে রাখে – শামীম ওসমান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, চারদিকে কত কম বয়সী মানুষ মারা যাচ্ছে।  এই দুনিয়াতে মানুষের কিসের এতো বাহাদুরি। এই যে এখানে কথা বলছি এখন যদি আল্লাহর হুকুম হয় তাহলে চলে যেতে হবে। আসুন মানুষের জন্য ভালো কাজ করি। ভালো কাজ মানুষকে আমরন বাঁচিয়ে রাখে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলায়  ইউএনও নাহিদা বারিকের বিদায় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরোবলেন, দেশকে অস্থিতিশীল করতে চূড়ান্ত ষড়যন্ত্র চলছে। আমি তো গত ৭/৮ মাস ধরেই বলে আসছিলাম দেশকে ধ্বংসের জন্য নানা কুটকৌশল করা হচ্ছে। কিন্তু আল্লাহর রহমত আছে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর।তিনি থাকতে আল্লাহর ইচ্ছায় সব ধরণের ষড়যন্ত্রকে মোকাবেল করার শক্তি আল্লাহ তাকে দিয়েছেন। তাই চিন্তা করবেন না। যে পর্যন্ত শেখ হাসিনা আছেন সেই পর্যন্ত দেশের মানুষের জন্য উন্নয়ন কাজ অব্যাহত রেখে চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যাচ্ছেন এবং আগামীতেও যাবেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আজাদ বিশ্বাস এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির,বক্তাবলী ইউনিয় পরিষদের চেয়ারম্যান শওকত আলী,এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:আসাদুজ্জামান,আলীরটেক ইউনিয়নের টেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান, গোগনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগর,ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন,কুতুবপুর ইউনিযনের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু সহ প্রমূখ।