বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ এর মানববন্ধন অনুষ্ঠিত

রিপোর্ট নারাযণগঞ্জ ২৪ : ৭১ এর পরাজিত পাক হানাদার বাহিনীর দোসর জামাত-হেফাজত-মৌলবাদী সন্ত্রাসীদের ‘রুখে দাঁড়াও বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ মার্চ) দুপুর ১টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সামনে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন।

মানববন্ধনে এ সময় বক্তারা বলেন, ধর্মকে পূজি করে হরতালের নামে নৈরাজ্য আর অরাজকতা কখনোই মেনে নেয়া যাবে না। রবিবারের হরতালে হেফাজত নজিরবিহীন তান্ডবলীলা চালিয়েছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায়। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই বাংলার মাটি থেকে ওই পরাজিত পাকিস্থানী হানাদার বাহিনীদের দোসরদের বিতারিত করার লক্ষে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার প্রতিটি সদস্য একযোগে কাজ করে যাবে।

জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. আব্দুর রশিদ ভূইঁয়ার সভপতিত্বে ও সিনিয়র আইনজীবি এড. মাসুদ উর রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. মনিরুজ্জামান বুলবুল, সাবেক পাবলিক প্রসিকিউটর এড. ওয়াজেদ আলী খোকন, জিপি এড. মেরীনা বেগম, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. জেসমিন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. আব্দুর রহিম, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. মাকসুদা বেগম, এড. সেলিনা ইয়াছমিন, এড. আলী আহম্মেদ, এড. আলী আকবর সহ প্রমূখ।