1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
গোগনগরে জসিমউদ্দিনের জনপ্রিয়তা শুণ্যের কোঠায় নয়, রয়েছে ব্যাপক জনপ্রিয়তা - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোগনগরে জসিমউদ্দিনের জনপ্রিয়তা শুণ্যের কোঠায় নয়, রয়েছে ব্যাপক জনপ্রিয়তা

  • Update Time : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ২০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রবিন জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন আহমেদ এর জনপ্রিয়তা শুণ্যের কোঠায় নয় বরং গোটা গোগনগরবাসীর রয়েছে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে বলে দাবি করেছেন স্থানীয় এলাককবাসি।

আসন্ন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫আসনের দানবীরখ্যাত সংসদ সদস্য আলহাজ্ব একেএম সেলিম ওসমানের অত্যান্ত আস্থাভাজন একজন প্রার্থী হিসেবে এবারের নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদন্ধিতা করে জয়লাভ করবে এমনটাই ধারনা গোটা গোগনগর বাসীর। তার প্রমান রয়েছে সম্প্রতি চলতি বছরের গত (১২ফেব্রয়ারী) শুক্রবার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম উদ্বোধন ও গোগনগর উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। সেই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান বলেছিলেন, জনপ্রতিনিধির কোন মার্ক নাই। জনপ্রতিনিধি হচ্ছে একজন মানুষ। আগে মানুষটাকে সঠিকভাবে নির্বাচিত করতে হয়। যার যোগ্যতা বেশী থাকবে সেই হবেন জনগনের প্রতিনিধি। তিনি আরো বলেছিলেন, গোগনগরে আমার একটা ভালো মানুষ দরকার আর সেই মানুষটা হলো জসিম উদ্দিন। এই গোগনগর ইউনিয়নে আমরা তাকে সমর্থন দিয়ে গেলাম। এর আগে আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমানের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ সেলিম ওসমান গোগনগর ইউনিয়ন বাসীর কাছে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জসিম উদ্দিনকে চেয়েছিলেন।

আসন্ন নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এবং নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদের দোয়া ও সমর্থন নিয়ে অত্র ইউনিয়নেণ একজন সৎ ও যোগ্যা চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচিত হয়ে ইউনিয়ণ বাসির প্রত্যাশা পূরন করবে এমনই আশাবাদ গোগনগরবাসীর। তার পিতা মোসলে উদ্দিন আহমেদ এই গোগনগরের দীর্ঘ ৩০ বছর সময়কাল ধরে সফলতার সাথে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তারই সুযোগ্য সন্তান আলহাজ¦ জসিম উদ্দিন আহমেদ এবারের নির্বাচনে বিজয়লাভ করলে এই আসনের সাংসদ সেলিম ওসমানের সার্বিক সহযোগিতায় গোগনগর উইনিয়নের উন্নয়নমূলক সকল কাজগুলোকে আরো বেশী বেগবান করবেন। সাংসদ সেলিম ওসমানের ব্যাক্তিগত অনুদানে তিনি গোগনগর ইউনিয়নের সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের আধুনিক চারতলা ভবন ও অডিটরিয়াম, মসজিদ, মাদ্রাসা, রাস্তাঘাট সহ সকল উন্নয়নমূলক কাজগুলো জসিম উদ্দিন আহমেদ অত্যান্ত নিরলসভাবে করেছেন।

তাই গোগনগর বাসী মনে করেন, সাংসদ সেলিম ওসমানের সহায়তায় তার হাত ধরেই গোগননগরবাসীর প্রত্যাশা পূরণ করার পাশাপাশি একজন সেবক হয়ে তাদের পাশে থেকে সকল উন্নয়ন মূলক কাজগুলো করে যাবেন জসিম উদ্দিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL