1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের প্রায়াত সভাপতি শাহীন আলমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্বরণসভা ও দোয়া - Report
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল

কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের প্রায়াত সভাপতি শাহীন আলমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্বরণসভা ও দোয়া

  • Update Time : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের প্রায়াত সভাপতি মো: শাহীন আলমের ১মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ মার্চ) বিকেলে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে উত্তর কাশিপুরে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফ উল্লাহ বাদল। স্মরণসভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি, কার্যকরী সদস্য দুলাল মেম্বার, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী।

প্রধান অতিথির বক্তব্যে এম সাইফ উল্লাহ বাদল বলেন, কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের যুবলীগের প্রায়ত সভাপতি শাহীন আলম একজন কর্মীবান্ধব ছিলেন। দলীয় রাজনীতিতে বিপুল সংখ্যাক নেতাকর্মী নিয়ে বিভন্ন জনসভায় সে দলবল নিয়ে ছুটে যেতেন। এলাকার মানুষের নানা ধরনের সমস্যায় তাদের পাশে থাকতেন এবং তাদের সাহায্য সহযোগিতা করতেন। জনগনের দাবিতে আমি অত্র কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে প্রায়ত শাহীন আলমের নামে একটি সড়কের নামকরনের ব্যাপারে আমি যথাসাধ্য ভাবে চেষ্টা করবো। আমাদের সকলের দোয়া থাকবে মহান আল্লাহ যেন তাকে বেহেস্ত নসীব করেন।

কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ৭ নং ওয়ার্ড ইউপি মেম্বার শামীম আহম্মেদের সভাপতিত্বে উক্ত স্মরণসভায় আরো উপস্থিত ছিলেন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ সাত্তার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বশির আলস ফাদু, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম দেওয়ান, কাশিপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক ইমদাদুল হক খোকা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম দেওয়ান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এম এম মোক্তার, কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম, যুবলীগ নেতা নাজমুল আলম সাজন, সৈয়দ মো. সোহেল, সোলায়মান ইমরান, শান্তিনগর মসজিদ কমিটির সভাপতি কামাল হোসেন সহ প্রমুখ।

স্মরণসভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও সকলের মাঝে নেওয়াজ বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL