ভাষা সৈনিক সামসুজ্জোহার ৩৪ তম মৃত্যুবার্ষিকীতে আইনজীবীদের মিলাদ ও দোয়া

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীনতা পদকপ্রাপ্ত (মরনোত্তর), ভাষা সৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক গণ-পরিষদ ও জাতীয় সংসদ সদস্য প্রয়াত জননেতা একেএম সামসুজ্জোহার ৩৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জেলা আইনজীবী সমিতিতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

সোমবার (২২ ফেব্রুয়ারী) দুপুর ১টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় । প্রয়াত ভাষা সৈনিক সামসুজ্জোহার আত্মার মাগফেরাত কামনা ও ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মোঃ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক এড. সামসুল ইসলাম ভূঁইয়া, পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ওয়াজেদ আলী খোকন, সিনিয়র আইনজীবী এড. বুলবুল, এড. এমদাদুল হক তারাজুদ্দিন, এড. খলিলুর রহমান, জিপি এড. মেরিনা বেগম, এড. সেলিনা ইয়াসমিন, বারের সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, এড. সুইটি ইয়াসমিন সহ প্রমূখ।