1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সদর থানায় মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী কামাল গ্রেফতার - Report
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সদর থানায় মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী কামাল গ্রেফতার

  • Update Time : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী কামাল হোসেন (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ফেব্রযারীী) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার (পুলিশ পরিদর্শক) মুস্তাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল নারায়ণগঞ্জ সদর ধানাধীন চর সৈয়দপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কামাল হোসেন সদর থানার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যনিজিং কমিটির সদস্যের দায়িত্ব পালন করছেন। এছাড়া আসন্ন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী ছিলেন। কয়েক বছর পূর্বের মাদক মামলায় অভিযুক্ত হওয়ার পর তথ্য প্রমান পেয়ে নারায়ণগঞ্জের একটি আদালত কামাল হোসেনকে ২ বছরের কারাদন্ড প্রদান করেন নারায়ণগঞ্জের একটি আদালত। ওই ঘটনার পর থেকে সে পলাতক ছিল।

এলাকাবাসী সূত্র জানায়, একটি রাজনৈতিক মহলের ছত্রছায়ায় কামাল হোসেন সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যনিজিং কমিটির সদস্য হয়েছেন। মাদক ছাড়াও এলাকাটিতে জুয়ার আসর বসানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এ বিষয়ে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুস্তাফিজুর রহমান জানান, কামাল হোসেন মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী। সে দীর্ঘদিন যাবত পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আমরা সদর থানার চর সৈয়দপুর এলাকা থেকে গেস্খফতার করতে সক্ষম হই। বিকালে তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL