1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সরকার জিয়াউর রহমানের জনপ্রিয়তাকে ভয় পায় –এড.সাখাওয়াত - Report
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল

সরকার জিয়াউর রহমানের জনপ্রিয়তাকে ভয় পায় –এড.সাখাওয়াত

  • Update Time : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র একাংশের নেতাকর্মরা।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় চাষাড়া শহীদ মিনারে মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি নগরীর নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে থেকে শুরু হয়ে চাষাড়া শহীদ মিনারে এসে শেষ হয়।

এসময় এড. সাখাওয়াত হোসেন খান বলেন, স্বাধীনতা যুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্যে শেখ মুজিবুর রহমানের নেতৃত্বের সরকার জিয়াউর রহমানকে বীর উত্তম খেতাবে ভূষিত করেছিলো। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার, একজন সেনা প্রধান ও বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি ছিলেন। বর্তমান সরকার বলছে তারা নাকি স্বাধীনতার পক্ষের সরকার তাহলে স্বাধীনতার ৫০ বছর পরে একজন বীর মুক্তিযোদ্ধার খেতাব নিয়ে ছিনিমিনি খেলে। বর্তমান সরকার প্রমাণ করেছে তারা স্বাধীনতার পক্ষের সরকার নয়।

তিনি আরো বলেন, সরকার জিয়াউর রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়। তাই দেশের মানুষের মন থেকে শহীদ জিয়ার জনপ্রিয়তা মুছে ফেলার জন্যে তার খেতাব নিয়ে টালবাহানা করছে। সরকারের অবস্থা টালমাটাল তাই তাদের স্বৈরাচারী মনোভাব ফুটে উঠছে। বিশ্ব মিডিয়ায় তাদের অপকর্ম প্রকাশিত হওয়ায় জনগণের মনোভাব অন্যদিকে ফেরানোর জন্যে তারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিল করতে চাচ্ছে। আমরা এই সভা থেকে সরকারকে বলতে চাই, স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রাথমিক সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহার করতে হবে অন্যথায় দেশের মানুষ রাজপথে নেমে আসবে এবং দুর্বার আন্দোলন গড়ে তুলে সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করবে। সেই সাথে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সারাদেশের বিএনপি নেতাকর্মীদের নামে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং সকল কারবন্দি নেতাকর্মীদেরকে মুক্তি দিতে হবে।

বিক্ষোভ সমাবেশ ও মিছিলে এ সময়  আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি এড. সরকার হুমায়ুন কবীর, মনির হোসেন খান, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তু, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, বন্দর উপজেলা যুবদলের সম্ভাব্য আহবায়ক মহিউদ্দিন শিশির, সদস্য সচিব শাহীন আহমেদ, যুগ্ম আহবায়ক সম্রাট হাসান সুজন, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক লিংকন খান, মহানগর তাঁতী দলের সভাপতি মীর আলমগীর, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সহ সভাপতি হযরত আলী, সাংগঠনিক সম্পাদক অপু রহমান, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকদলের আহবায়ক জসিমউদ্দিন, সদস্য সচিব মনির প্রধান, মহানগর শ্রমিকদলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টু, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক লিংরাজ খান, ইব্রাহিম আহমেদ বাবু, ফতুল্লা থানা মৎস্যজীবী দলের সভাপতি রাসেল প্রধান, সাধারণ সম্পাদক ওমর ফারুক নাইম খান, সহ প্রায় শতাধীক নেতাকর্মী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL