কয়েকদিনের মধ্যেই শুভ উদ্ধোধন হতে যাচ্ছে সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত অডিটোরিয়াম

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর থানাধীন গোগনগর ইউনিয়ণ পরিষদ এলাকায় অবস্থিত সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত অডিটোরিয়াম এর শুভ উদ্ধোধন অল্প কয়েকদিনের মধ্যেই অনুষ্ঠিত হতে যাচ্ছে। দানবীরখ্যাত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ,কে,এম সেলিম ওসমান এই নবনির্মিত অডিটোরিয়াম এর উদ্ধোধন করবেন।

স্বাধীনতা যুদ্ধের এক বছর পূর্বে ১৯৭০ খ্রিঃ সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন মরহুম ডাঃ মোসলেহ উদ্দিন আহমেদ। অত্র বিদ্যালয়টির দাতা সদস্য ছিলেন,মরহুম আরব আলী ফকির। বাংলাদেশে সর্ব প্রথম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুকিবুর রহমানের নামে এই বিদ্যালয়টি।

আধুনক সকল প্রকার সুযোগ সুবিদা সহ অত্র নব নির্মিত অডিটোরিয়ামটি দোতলা বিশিষ্ট। নীচ তলায় রয়েছে বিশাল আকারের ফ্লোর। সাংসদ সেলিম ওসমানের নিজ অর্থায়নে গড়ে উঠেছে এই অডিটোরিয়ামটি। আর এ কারনে গোগনগরবাসী সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত অডিটোরিয়াম পেয়ে ভীষন উচ্ছুসিত অত্র বিদ্যালয়ে পড়ুয়া অবিভাবকগণ।

সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অবিভাবকগণ জানান, এতো বড় বিশাল পরিসরে স্কুলের ভেতরে অডিটোরিয়াম তৈরী হওয়ায় আমরা ভীষন আনন্দিত। এই স্কুলে আমাদের ছেলে-মেয়েদের লেখাপড়া,খেলাধুলা, বিনোদন সহ সকল সুযোগ সুবিদাগুলো উপভোগ করতে পারবে তারা। এই অডিটোরিয়াম তৈরী করার জন্য তারা সাংসদ সেলিম ওসমান ও তাদের পরিবারের সকল সদস্যদের প্রতি আমাদের আন্তুরিক দোয়া থাকবে।

সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব জসীম উদ্দিন আহমেদ জানান, কয়েকদিনের মধ্যেই অত্র বিদ্যালয়ের ভেতরে নির্মিত অডিটোরিয়ামটি উদ্ধোধন করবেন নারায়ণগঞ্জ -৫আসনের সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ,কে,এম সেলিম ওসমান। আমার মরহুম পিতা ডাঃ মোসলেহ উদ্দিন আহমেদ অত্র বিদ্যালয়টি প্রতিষ্ঠিত করেন। এমপি সাহেবের নিজ অর্থায়নে এই নব নির্মিত অডিটোরিয়ামটি উদ্ধোধন হতে যাচ্ছে। আর এই অডিটোরিয়ামটি তৈরী হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও অবিভাবকগণ খুবই আনন্দিত। শুধু তাই নয় সদর থানাধীন অত্র গোগনগর ইউনিয়নে তার নিজ অর্থায়নে সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় ও কলেজ নির্মান কাজ, মসজিদ, মাদ্রাসা, রাস্তাঘাট সহ ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন তিনি। সাংসদ সেলিম ওসমানের নিজ অর্থায়নে গোগনগর ইউনিয়ন পরিষদের পাশে একটি বহুতল আধুনিক মসজিদ নির্মানের কাজ চলমান রয়েছে।