1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নির্বাচনে সরকারী দল যাতে কোনো হস্তক্ষেপ করতে না পারে সেজন্য সকল আইনজীবীদের সহযোগিতা চাই - এড. সাখাওয়াত - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

নির্বাচনে সরকারী দল যাতে কোনো হস্তক্ষেপ করতে না পারে সেজন্য সকল আইনজীবীদের সহযোগিতা চাই – এড. সাখাওয়াত

  • Update Time : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১
  • ১৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন আইনজীবী সমিতির নির্বাচনকে ঘিরে বিএনপি পন্থি আইনজীবীদের নির্বাচনী প্রচারনা এখন তুঙ্গে।

সোমবার (২৫জানুয়ারী) দুপুরে বিএনপি পন্থি আইনজীবী আদালত প্রাঙ্গনে নির্বাচনী প্রচার-প্রচারনায় আদালত প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে।

জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান এ সময় বলেন, আওয়ামী লীগ বড় কথা বললেও ভোটকে ভয় পায়। এটা আইনজীবী সমিতির নির্বাচন, এখানে আইনজীবীদের ভোট হবে, আইনজীবীরা ভোট দিবে। কিন্তু আমরা দেখতে পাচ্ছি এর উল্টোটা। বহিরাগত যুবলীগ, ছাত্রলীগের লোকদের দিয়ে আদালত প্রাঙ্গনে শোডাউন করে আইনজীবীদের ভয় দেখানো হচ্ছে। আমরা তীব্র নিন্দা ও ধিক্কার জানাই। যদি সুষ্ঠু ভোট হয় তাহলে হুমায়ুন-কামাল পরিষদই জয় লাভ করবে।

তিনি আরো বলেন, আইনজীবী সমিতির নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে আমরা আশাবাদী। আমাদের বিপক্ষ প্যানেল বার বার নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে যাচ্ছে নির্বাচন কমিশনের সেদিকে কোন ভ্রুক্ষেপ নেই। আগামী ২৮ তারিখ নিরপেক্ষ নির্বাচন হবে এবং সেই নির্বাচনে আমরা অবশ্যই অংশগ্রহন করবো। নির্বাচনে সরকারী দল যাতে কোনো হস্তক্ষেপ করতে না পারে সেজন্য সকল আইনজীবীদের সহযোগিতা চাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. জাকির হোসেন, সাবেক সভাপতি এড. আব্দুল বারী ভুঁইয়া, সাবেক পিপি এড. নবী হোসেন, এড. আব্দুল হামিদ খান ভাসানী ভুঁইয়া, এড. সৈয়দ মশিউর রহমান শাহিন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি এড. আজিজুল হক, এড. আনোয়ার প্রধান, সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL