মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ছবি নিয়ে পর্যটন অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে না:গঞ্জ জেলা প্রশাসন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিব বর্ষ) উদযাপন উপলক্ষে আসন্ন ১৭ই মার্চ-২০২১ইং তারিখে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এ জেলার বিভিন্ন ছবি নিয়ে পর্যটন অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে।

সোমবার (২৫জানুয়ারী) নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ।

প্রেস ব্রিফিংকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ জানান, বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ জেলার মুক্তিযুদ্ধ, ইতিহাস, ঐতিহ্য, স্থাপনা সহ পর্যটন শিল্পকে দেশী-বিদেশী পর্যটকদের নিকট তুলে ধরে জেলা ব্রান্ডিংকে ত্বরান্বিত করা এ অ্যালবামের মূল উদ্দেশ্য। মনোমুগ্ধকর এ ছবিগুলো থেকে বাছাই করে ২০০টি ছবি নিয়ে এ অ্যালবাম তৈরী করা হবে। যার নাম হবে “নারায়ণগঞ্জ ফ্রেমিং”। সেরা ১৫জনের মধ্যে রয়েছে আকর্ষনীয় পুরুস্কার। এছাড়াও প্রথম ২০ জনের জন্য রয়েছে সন্মাননা স্বারক। সকল ছবির নিচে ফটোগ্রাফারের নাম থাকবে কিন্তু স্বত্ব থাকবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের। প্রতিযোগীদের জন্য প্রথম পুরুস্কার ৫০হাজার টাকা, দ্বিতীয় পুরুস্কার ৪০হাজার টাকা, তৃতীয় পুরুস্কার ৩০হাজার টাকা, চতুর্থ পুরুস্কার ২০হাজার টাকা, পঞ্চম পুরুস্কার ১০ হাজার টাকা ও ৬ষ্ঠ পুরুস্কার ৫ হাজার টাকা সহ মোট ২লক্ষ টাকার প্রাইজবন্ড এবং ২০টি সন্মাননা স্বাররক থাকবে। এ সময় উপ-পরিচালক (উপ-সচিব) স্থানীয় সরকার জেলা প্রশাসকের কার্যালয় নারায়ণগঞ্জ এর মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল উপস্থিত ছিলেন।