গোগনগর ইউনিয়নে জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সদর থানার গোগনগর ইউনিয়নে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এ.কে.এম সেলিম ওসমান এমপির রোগ মুক্তি কামনায় আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারী) সন্ধায় নারায়ণগঞ্জ সদর থানার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মিলনায়তনে গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোক্তার হোসেন সুকুম মেম্বারের সভাপতিত্বে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির আহবায়ক মোঃ আকরাম আলী শাহীন।

প্রধান অতিথি আকরাম আলী শাহীন বলেন,জনদরদী এমপি সেলিম ওসমান দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। বন্দর ও সদরে যে উন্নয়ন হয়েছে ইতি পূর্বে নাসিম ওসমান ছাড়া কেউ করেননি।সেই রেকর্ড ভেংগেছেন সেলিম ওসমান। আগামী নির্বাচনে সেলিম ওসমান যাকে মনোনয়ন দিবেন তাকেই আমরা নির্বাচনে বিজয়ী করবো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব শাহ মোহাম্মদ হানিফ চেয়ারম্যান, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ আফজাল হোসেন কাউন্সিলর সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি মোঃ কাজি মহাসিন, গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জসিমউদ্দিন, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবিএম আজহারুল ইসলাম।

মোজাম্মেল হোসেন লিটনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন সওদাগর, মহিলা পার্টির নেত্রী শারমিন আক্তার, তাহমিনা বেবী,নাজমা বেগম,মোঃ কামাল হোসেন, দেলোয়ার হোসেন মেম্বার,জাতীয় পার্টির নেতা মোঃ রমজান,নুরুল ইসলাম, আব্দুল হামিদ,আব্দুল আলিম,সেকান্দর আলী, মোঃ রিপন,হোসেন,সেন্টু সহ প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিল শেষে সকলের মাঝে রান্না করা খিচুরী বিতরন করা হয়।