মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর নারায়ণগঞ্জ ফতুল্লা আঞ্চলিক ও সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক কমিটি ঘোষণা

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ ফতুল্লা আঞ্চলিক এবং সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক কমিটি গঠন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৮ই জানুয়ারি) বিকাল ৩ টায় খানপুরস্থ বরফকল ঘাট সংলগ্ন বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ট্রেনিং সেন্টার কার্যালয়ে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি লিয়াকত আলী।

অনুষ্ঠানে নৌ-যান শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহআলম এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মোঃ জুয়েল প্রধান।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ সিকদার, আলমগীর কবীল বকুল, রিনা বেগম, হেলেনা খাতুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বিসিক ফতুল্লা আঞ্চলিক শাখার কমিটির সভাপতি হিসেবে হাজ্বী মোঃ রহমত উল্লাহ ও সাধারণ সম্পাদক হিসেবে হেলেনা খাতুন ঘোষনা করা হয় এবং সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি হিসেবে কাজী গোলাম কবীর ও সাধারণ সম্পাদক হিসেবে বিউটি আক্তারকে ঘোষনা করা হয়। দুটি থানায় ৭১ সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষনা করা হয়।