বঙ্গবন্ধু আওয়ামী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাচনী প্রচারনা শুরু

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আগামী ২৮ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ নির্বাচনী প্রচারনা শুরু করেছে।

সোমবার (১৮জানুয়ারী) দুপুরে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এর নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে তাদের নির্বাচনী প্রছার-প্রচারনা আনুষ্ঠানিকভাবে শুর করেন।

এ সময় পুরো প্যানেলের নাম ঘোষনা করা হয়। এর পূর্বে আওয়ামীলীগ সমর্থিত আইনজীবীগণ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। এরপর পুরো আদালত চত্বর স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন আইনজীবীগণ।

এ সময় আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল বলেন, যে কথা দিতে জানে সে কথা বাস্তবায়নও করতে জানে। আমরা কথা দিয়েছিলাম নারায়ণগঞ্জের আইনজীবী দুঃখ দুর্দশা লাঘবে কাজ করবো, একটি ডিজিটাল বার ভবন নির্মান করবো। আমরা সে কথা রাখতে পেরেছি। বর্তমানে আমাদের ভবনের ২য় তলার কাজ চলছে। এজন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের প্রতি। মুখে বলে তার কৃতজ্ঞতা আমরা শেষ করতে পারবোনা। ইতিমধ্যে এ ভবন নির্মানের জন্য তিনি আমাদেরকে ৩ কোটি ১০ লক্ষ টাকা প্রদান করেছেন। ভবিষ্যতেও তিনি তার এই সহযোগীতা অব্যাহত রাখবেন।

তিনি আরো বলেন, আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারন কোন আইনজীবী যেন আইনজীবী সমিতির উন্নয়নের কথা বলে নিজের নেম প্লেট তৈরি করতে না পারে। আমরা এমন একটি প্যানেল তৈরি করেছি যার উপর আমরা পুরোপুরি আস্থা রাখতে পারি। যার প্রমান আমরা করেছি। তাই আইনজীবী সমিতির উন্নয়নের জন্য মোহসীন-মাহাবুব প্যানেলকে ভোট দিয়ে পুরো প্যানেলে জয়যুক্ত করুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বারের পিপি এড. ওয়াজেদ আলী খোকন, এড. সেলিনা ইয়াসমিন, সভাপতি পদপ্রার্থী এড. মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড. মাহবুবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যু কুমার সাহা, সহ-সভাপতি এড. বরুন চন্দ্র দে, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আমীন রনি, কোষাধ্যক্ষ এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক এড. এড. স্বপন ভূইয়া, লাইব্রেরী সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. আসাদুর রহমান বিপ্লব, সমাজসেবা সম্পাদক এড. ইসরাত জাহান ইনা, আইন ও মানবাধিকার সম্পাদক এড. নুসরাত জাহান তানিয়া, কার্যকরী সদস্য এড. রোমানা আক্তার, এড. আবু তাহের তালুকদার, এড. কামরুল হাসান, এড. সিরাজুল হক মিলন, এড. শরীফুল ইসলাম সহ অন্যান্য আইনজীবীগণ।