আগামী ৫ ফেব্রয়ারী নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির কমিটি ভেঙ্গে ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেছেন সংগঠনটির নেতৃবৃন্দ। সেই সাথে আগামী ৫ ফেব্রয়ারী ৫টি পদে নির্বাচনের জন্য সিদ্ধান্ত গ্রহন করা হয়।

রোববার (১৭ জানুয়ারী) বিকেল ৪ টায় নগরীর চাষাড়া বালুর মাঠস্থ মেলা ফুড জোন রেষ্টুরেন্টে অনুষ্ঠিত আলোচনা সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় “নিউজএটুজেড ২৪ ডট কম” এর সম্পাদক রফিকুল্লাহ রিপনকে আহবায়ক ও “খবর নারায়ণগঞ্জ ডট কম” এর প্রকাশক জাহিদ হোসেনকে সদস্য সচিব এবং “নিউজ নারায়ণগঞ্জ” এর রিপোর্টার এম আর জয়কে সদস্য রেখে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। সেই সাথে নির্বাচনের পরিচালনার দায়িত্ব তাদের উপর অর্পিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি এম.শহিদুল্লাহ রাসেল, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন লিটন, সাবেক সিনিয়র সহ-সভাপতি সোহেল আহম্মেদ, সাবেক সহ-সভাপতি আনোয়ার হোসেন সজীব, সাবেক সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হোসাইন, সাবেক কোষাধ্যক্ষ গাফ্ফার লিটন, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সায়েম, সাবেক কার্যকরি সদস্য মনির হোসেন, সাবেক সদস্য এ্যাড. জনি গোপ, শরিফুল ইসলাম সুমন, সুলতান আহম্মেদ, সামিউল হাসান, অতিথি আশিকুর রহমান সাজু, অনুপমা সরদার মনিকা সহ প্রমূখ। নব-নির্বাচিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ আলোচনা করে নির্বাচনের তফসিল ঘোষনা করবেন।