1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নগরীতে বসত বাড়ি রক্ষার দাবীতে ফারুকের পরিবারের মানববন্ধন - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নগরীতে বসত বাড়ি রক্ষার দাবীতে ফারুকের পরিবারের মানববন্ধন

  • Update Time : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাক প্রতিবন্ধি ওমর ফারুকের বসত বাড়ি জোর পূর্বক দখলের উদ্দেশ্যে ভাংচুর লুটপাট সহ উচ্ছেদের অপচেষ্টাকারী এবং ভূমিদস্যু আল-জয়নালের সন্ত্রাসী বাহিনী কতৃক হুমকীর প্রতিবাদে ও বসত বাড়ি রক্ষার দাবীতে নগরীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারী)সকাল ১১টায় জাতীয় অন্ধ কল্যান সমিতি ও জাতীয় বধির সংঘ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বাক প্রতিবন্ধি ওমর ফারুকের স্ত্রী নাজমা বেগম বলেন, আল-জয়নাল একজন ভূমিদস্যু। সে জোর পূর্বক আমার বসত বাড়ি দখল করতে চাইছে। সে নারায়ণগঞ্জের একজন কুখ্যাত ভূমিদস্যু। আমার বসত বাড়ি দখল করতে না পেরে জাল দলিল বের করে আমার বিরুদ্ধে মামলা করেছে। ভূমিদস্যু জয়নালের খপ্পড়ে পড়ে আমার পরিবার আজ দিশেহারা।
তিনি আরো বলেন, আমার বসত বাড়ি দখল করার জন্য গত২০২০ সালের ২৫ সেপ্টেম্বর ও ২৯ ডিসেম্বর আমার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। আমার স্বামী একজন বাক প্রতিবন্ধি। আমার দূর্বলতার সুযোগে সে আমাকে ও আমার পরিবারকে ভিটে ছাড়া করতে চাইছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী, আইনমন্ত্রী, এমপি, ডিসি, এসপি সহ প্রশাসনের উর্ধ্বতন কতৃপক্ষের কাছে এর সুষ্ঠু বিচার দাবী করছি।

অন্ধ কল্যান সমিতি জেলার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বধির সংঘ জেলার সাধারণ সম্পাদক নাছির হোসেন, জেলা নাগরিক ঐক্য ফ্রন্টের কবির হোসেন, বাংলাদেশ প্রতিবন্ধি প্রগতি সংস্থার ইউসুফ আলী হাওলাদার, এমদাদ হোসেন সহ ভুক্তভোগীর পরিবার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL