1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সরকার উন্নয়নের নামে মিথ্যা আশ্বাস দিয়ে জনগণকে দাবিয়ে রাখতে চাইছে- এড. জাকির - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

সরকার উন্নয়নের নামে মিথ্যা আশ্বাস দিয়ে জনগণকে দাবিয়ে রাখতে চাইছে- এড. জাকির

  • Update Time : সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ৩৫ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : “দুর্নীতিবাজ, অযোগ্য, অথর্ব প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ ও দুর্নীতির বিচার বিভাগীয় তদন্ত করার দাবী” এ শ্লোগানের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

সোমবার (১১ জানুয়ারী) বিকেল ৩ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লব সংলগ্ন এলাকায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সংগঠনটির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেন বলেন, এই সরকার জনগনের ভোটে নির্বাচিত না তারা জনগনের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। দেশের মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে সরকারের আজ্ঞাবহ ও অথর্ব নির্বাচন কমিশনার দিয়ে রাতের আধারে ভোট চুরি করে ক্ষমতায় বসেছে। এখন সরকার উন্নয়নের নামে মিথ্যা আশ্বাস দিয়ে জনগণকে দাবিয়ে রাখতে চাইছে। আর তাদের এই অপকর্মের বিরুদ্ধে জনগণকে নিয়ে বিএনপি মাঠে নামলেই পুলিশ বাহিনী দিয়ে বাঁধা সৃষ্টি করছে। এই ভাবে একটি দেশ চলতে পারে না। প্রতিনিয়তই দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি পাচ্ছে সাধারণ মানুষ পরিবার পরিজনের খাবার জোগার করতে গিয়ে হিমশিম খাচ্ছে। তাই এখনও সময় আছে দেশের মানুষের অধিকার ফিরিয়ে দিন।

তিনি আরও বলেন, আমরা এই অনির্বাচিত সরকার ও তাদের আজ্ঞাবহ প্রধান নির্বাচন কমিশনার নুরুল হুদার পদ ত্যাগ দাবি করছি। নতুবা অচিরেই আমরা বৃহত কর্মসূচির ঘোষনা দিবো তখন পালাবার পথ খুজে পাবেন না। সেই সাথে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশনায়ক তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, জনগনের অধিকার হরণ করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবেন না। আপনারা ক্ষমতার লোভে পরে দেশের মানুষের মৌলিক ও ভোটাধিকার ছিনিয়ে নিয়েছেন। আর ক্ষমতায় আসার জন্য অথর্ব ও আপনাদের আজ্ঞাবহ অযোগ্য প্রধান নির্বাচন কশিশনার দিয়ে ভোটচুরি করিয়েছেন। এই দুর্নীতিবাজ, অযোগ্য, অথর্ব প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ ও দুর্নীতির বিচার বিভাগীয় তদন্ত করার দাবী করছি। সেই সাথে দেশের মানুষের অধিকার ফিরিয়ে দেওয়ার দাবি জানাচ্ছি। নতুবা এর জন্য আপনাদের জনগণের কাঠগড়ায় দাড়াতে হবে।

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ মানববন্ধনের আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল আলম সজল, আইনবিষয়ক সম্পাদক এ্যাড. আনিছুর রহমান মোল্লা, সহ-আইনবিষয়ক সম্পাদক এ্যাড. শরিফুল ইসলাম শিপলু, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি হাজী ফারুক হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার,সহ-আইনবিষয়ক সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম বুলবুল, এ্যাড. সুমন মিয়া, সহ-দপ্তর সম্পাদক রোমান, গণশিক্ষা বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর বিএনপি নেতা হান্নান সরকার, সুলতান আহম্মেদ, আল মামুন, জাহাঙ্গীর মিয়াজী, ফেরদৌসুর রহমান, হাফেজ সিব্বির আহম্মেদ,মানিক বেপারী, সজল, মহানগর শ্রমিক দলের যুগ্ম-আহবায়ক খালেদ মাহমুদ, জুয়েল হোসেন, বিল্লাল বেপারী,মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হাসিব, প্রচার সম্পাদক দুলাল হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, মোশারফ হোসেন, রোমান হোসেন রাব্বী, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি কামরুল হাসান মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ হোসেন, নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের যুগ্ম-আহবায়ক রবিন হোসেন পায়েল সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL