1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
বাংলাদেশের ইতিহাসে সবচাইতে কঠিন ও খারাপ অধ্যায়ের খেলা এখন চলছে – শামীম ওসমান - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশের ইতিহাসে সবচাইতে কঠিন ও খারাপ অধ্যায়ের খেলা এখন চলছে – শামীম ওসমান

  • Update Time : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এ,কে,এম শামীম ওসমান বলেছেন, আগামী ২৬ মার্চ পর্যন্ত প্রশাসন থেকে শুরু করে আমরা সকলেই যেন চোখ-কান খোলা রাখি। কালনাগিনী সাপরা ছোবল মারার জন্য মাটিতে এদিক-ওদিক দিয়ে দোঁড়াদৌঁড়ি করছে। আর টার্গেট একটাই তার নাম শেখ হাসিনা। আপনারা তাঁর জন্য দোয়া করবেন। তাঁর কিছু হয়ে গেলে আগামী ২০/৫০ বছরেও দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া যাবেনা।

 রোববার (১০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে দৈনিক কালের কণ্ঠের ১২ বছর পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 তিনি আরো বলেন,বাংলাদেশের ইতিহাসে সবচাইতে কঠিন ও খারাপ অধ্যায়ের খেলা এখন চলছে। আজ হঠাৎ করেই ভাস্কর্য নিয়ে কথা হচ্ছে। সারাদেশে মুসলিম দেশগুলোতে ভাস্কর্য রয়েছে। আসলে এগুলো কথা নয়, এসিড টেস্ট হচ্ছে। সাদা ও কালোর লড়াই চলছে। আমি জানি এই লড়াইয়ে সাদাই জিতবে। জিততে গিয়ে কতগুলি জীবন যাবে, কতগুলো ত্যাগ স্বীকার করতে হবে সেটিই এখন বড় প্রশ্ন। ৯০ ভাগ মুক্তিযোদ্ধার আর্থিক অবস্থায়ই ভাল নয়,  ৭১’র পর যারা নাম দিয়ে মুক্তিযোদ্ধা হয়েছেন তারা এখানে ওখানে হিন্দু-মুসলমানের জায়গা, এই সম্পদ-ওই সম্পদ লুট করে মুক্তিযোদ্ধাদের বিতর্কিত করা হয়েছে। দিস এজ দ্যা রিয়েলিটি। এবং এটি পরিকল্পিতভাবে করা হয়েছে। প্ল্যান করে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ সন্তানদের বিতর্কিত করা হয়েছে। আজও ঠিক একই ধরণের প্ল্যান করা হচ্ছে।আমি রাজনীতি থেকে অবসর নেয়ার কথা ভেবেছিলাম। সবার সাথে এডজাস্ট করে রাজনীতি করার মানুষ আমি হয়ে উঠতে পারি নাই। রাজনীতির নামে যেটি হয়, সবকিছু আমি মেনে নিতে পারিনা। তাই সময় থাকতে বিদায় নেয়া ভালো। কিন্তু বুঝতে পারিনি স্বাধীনতার ৫০ বছর পরে বঙ্গবন্ধুর জন্মশতবাষিকীতে আবারও বঙ্গবন্ধুকে হত্যা করা হবে। আরো নির্মমভাবে। তাঁর ভাস্কর্যে আঘাত করা হয়েছে। তাই চিন্তা করলাম, বিদায় নেয়ার সময় হয় নাই, বিদায় দেয়ার সময় হয়েছে।

দৈনিক কালের কণ্ঠ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার জায়েদুল আলম, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বাবু চন্দনশীল, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, সদর ইউএনও নাহিদা বারিক, জেলা করোনা বিষয়ক ফোকাল পার্সন  সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL