জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ জানুয়ারী) বিকাল ৪টায় শহরের আল জয়নাল প্লাজার তৃতীয় তলায় জাতয়ি পার্টির কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির উপদেষ্টা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ মোহাম্মদ জয়নাল আবেদীন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিল্প বিষয়ক সম্পাদক ও জাতয়ি মুক্তিযোদ্ধা পার্টি কেন্দ্রয়ি নির্বাহী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসহাক মিয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদক ও জাতয়ী মুক্তিযোদ্ধা পার্টির সদস্য বীর মুক্তিযোদ্ধা (প্রঃ) মোহাম্মদ গোলাম কিবরিয়া।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সবাপতি ও জেলার আহবায়ক বীর মুক্তযোদ্ধা মোঃ আব্দুল মোতালিব, কেন্দ্রয়ি কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ, আলহাজ¦ মোঃ আব্দুল বাতেন, কাকলী আক্তার কাকন, কাজী মোঃ দেলোয়ার হোসেন সহ প্রমূখ।

আলোচনা অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে সকলের জন্য দোয়া করা হয়। দোয়া শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।