নগরীতে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের মানববন্ধন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা,মানবতার মা,পদ্মা সেতুর রূপকার,দেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে ২০২১ ইংরেজী নতুন বছরের লাল গোলাপের শুভেচ্ছা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় নারায়ণগঞ্জে স্থাপনের গোষণা দেয়ায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলা কমিপির পক্ষ থেকে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদএকেএম শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলা।

শুক্রবার (১ জানুয়ারী) সকাল ১১টায় নারায়ণগঞ্জ শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ উপলক্ষে বাংলাদেশ মুক্তযুদ্ধ প্রজন্মলীগ

নারায়ণগঞ্জ জেলা শাখা বঙ্গালী জাতির পিতা বঙ্গবদ্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদ জানিয়ে এক মানববন্ধনের আয়োজন করেন।
মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলার সভাপতি নূর আলম আকন্দ।

মানববন্ধনে এ সময় বক্তরা বলেন, জাতির পিতার ভাস্কর্য ভেঙ্গে স্বাধীনতা বিরোধী চক্র যে ঘৃন্যতম কাজ করেছে আমরা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। যত স্বরযন্ত্রই করুক না তারা এই বাংলাদেশের মাটিতে সকল স্বযন্ত্রকারীদের দাত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

মোকলেসুর রহমান তোতার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তযুদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি আবুল কালাম আজাদ, শফিকুল হাসলাম, রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মাসুদুর রহমান দিপু, কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক সিদ্দিকুর রহমান, উপদেষ্টা সোলেমান হোসেন রনি, নাসিক ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মনোয়ারা বেগম সহ প্রমূখ।