দক্ষিন র‌্যালি বাগান এলাকায় মাদক নির্মূল বিষয়ক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : শহরের দক্ষিন র‌্যালি বাগান ভূমি রক্ষা সমাজ উন্নয়ন পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক নির্মূল বিষয়ক আলোচনা সভা, ওসমান পরিবারের সুস্থ্যতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) বিকাল ৩টায় শহরের দক্ষিন র‌্যালি বাগান গণবিদ্যা স্কুল সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দক্ষিন র‌্যালি বাগান ভূমি রক্ষা সমাজ উন্নয়ন পঞ্চায়েত কমিটির সভাপতি গাজী মোঃ সালাউদ্দিন।

এ সময় বক্তারা বলেন, মাদক দেশ ও জাতির চিরশত্রু। মাদক নিমূলে আমাদের একে অপরের পাশে থেকে কাজ করতে হবে। আমরা চাই দক্ষিন র‌্যালি বাগানকে চিরতরে মাদকমুক্ত করতে। এই দক্ষিন র‌্যালিবাগান এখন সর্ম্পূর্ন মাদক মুক্ত একটি এলাকা। এই এলাকায় কিছু বহিরাগত ব্যাক্তিরা এলাকার সুনাম নষ্ট করার লক্ষে মাদকের ব্যবসা করতে চায়। তাদেরকে সাবধান করে বলতে চাই এখনও সময় আছে যদি কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী থেকে থাকেন তবে চলে যান।

তারা আরো বলেন, আমাদের জীবনের বিনিময়ে হলেও আমরা এই দক্ষিন র‌্যালি বাগান এলাকায় মাদক ব্যবসায়ীদের জায়গা দিব না। দক্ষিন র‌্যালি বাগান এলাকায় কোন মাদক ব্যবসায়ীর স্থান হবে না। এলাকার রাস্তা-ঘাট সহ সকল প্রকার উন্নয়ন মূলক কাজে দক্ষিন র‌্যালি বাগান ভূমি রক্ষা সমাজ উন্নয়ন পঞ্চায়েত কমিটি তাদের যথাসাধ্য চেষ্টা অনুযায়ী কাজ করে যাচ্ছেন। আমরা তাদের সাথে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

আলোচনা সভা শেষে দানবীরখ্যাত নারায়ণগঞ্জ -৫ আসনের প্রায়ত সাংসদ আলহাজ¦ একেএম সেলিম ওসমানের পরিবার এবং ওসমান পরিবারের সকলের সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে সকলের মাঝে নেওয়াজ বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিন র‌্যালি বাগান ভূমি রক্ষা সমাজ উন্নয়ন পঞ্চায়েত কমিটির সহ সভাপতি হাজী মুরাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি রাশেদুল ইসলাম (রানা), সাধারন সম্পাদক মনির হোসেন সরদার, সহ-সাধারন সম্পাদক শরীফ মোল্লা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সহদক্ষিন র‌্যালি বাগান এলাকার সর্বস্তরের সাধারন মানুষ।