শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে বিজয় র‌্যালী

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মুজিব শত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে শেখ রাসেল পরিষদ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে অনুষ্ঠিত হলো বিজয় দিবসের বিজয় র‌্যালী।

মঙ্গলবার (১ডিসেম্বর) সকাল ১১টায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে এ বিজয় র‌্যালীর আয়োজন করা হয়।

র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার। নগরীর খানপুর থেকে একটি বিজয় র‌্যালী বের হয়ে চাষাড়া গোল চত্বর হয়ে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন, শেখ রাসেল ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদরের সন্তান। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তাকেও রেহাই দেয়নি খুনিরা। আজকে যখন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে ঠিক তখনই একটি কুচক্রি মহল মেতে উঠেছে ষড়যন্ত্রে। যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হতোনা সেই বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমানের ভাষ্কর্য্য নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। বিএনপি’র শাহজাদা সূদুর ব্রিটেনে বসে এসব ষড়যন্ত্র করছে। তারা এদেশে স্বাধীনতা স্বপক্ষের শক্তি থাকুক। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে দেশের উন্নয়নের জন্য।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মোঃ ওবায়দুল্লাহ খানের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লায়ন মোঃ মজিবুর রহমান, সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল কবীর, আওলাদ হোসেন, জেলার সহ-সভাপতি ইসমাইল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন সহ প্রমুখ।