যে কোন ধরনের ইসলাম বিরোধী কাজের ব্যাপারে আমরা সতর্ক থাকবো – মাওলানা আব্দুল আউয়াল

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের প্রতিনিধি সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০নভেম্বর) সকাল ১১টায় শহরের ডিআইটি জামে মসজিদের ২য় তলায় এ সম্মেলনের অনুষ্ঠিত হয়।

সভায় হেফাজতে ইসলামের ১২১ সদস্য বিশিষ্ট কমিটির আংশিক নাম ঘোষনা করা হয়। নাম ঘোষনা করেন মাওলানা জাকির হোসাইন কাশেমী। মাওলানা আব্দুল আউয়ালকে সভাপতি ও মুফতি বশিরউল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এ কমিটির ঘোষনা করা হয়।

নাম ঘোষনা শেষে হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর ও নারায়ণগঞ্জ জেলা হেফাজতের আমীর নবনির্বাচিত আমীর মাওলানা আব্দুল আউয়াল বলেন, কোরআন সুন্নাহ বিরোধী কাজ আমরা কখনোই করতে দেবনা। যেকোন ধরনের ইসলাম বিরোধী কাজের ব্যাপারে আমরা সতর্ক থাকবো। যতদিন জীবিত আছি যেন আল্লাহ ও রাসুলের নির্দেশনা অনুযায়ী কাজ করতে পারি। দ্বীনের পাথে কাজ করতে গিয়ে যদি আমাদেও ধন-সম্পদ ব্যয় করতে হয় করবো, যদি শহীদ হতে হয় তবুও আমরা পিছপা হবোনা। আমরা কাজ করছি আল্লাহর সন্তুষ্টি লাভের আশায়, কোন ধরনের কুটিলতা বা জটিলতা আমাদেরকে এ পথ থেকে ফেরাতে পারবেনা।

তিনি আরো বলেন,আজকে নারায়ণগঞ্জ জেলা হেফাহতে ইসলামের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে অনেকে নাম আছে আবার অনেকের নাম নেই। কার নাম আছে কার নাম নেই সেটা বড় কথা নয়, বড় কথা হচ্ছে দ্বায়িত্ব পালন করা। কেউ যদি দ্বায়িত্বে এসে সেটা ঠিকমত পালন না করে তাহলে সেই পদে থাকা না থাকা একই কথা। আমাদের মূল কাজ হচ্ছে ইসলাম বিরোধী কাজগুলোর বিরুদ্ধে অবস্থান নেয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মহানগর হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, মাওলানা মফিজুল ইসলাম, মাওলানা ইসমাঈল আব্বাসী, হাফেজ আব্দুল গণী, মুফতি কবীর হোসাইন, রূপগঞ্জ প্রতিনিধি মাওলানা আবু ইউসুফ, মহানগর খেলাফত মজলিসের সহ-সভাপতি ইলিয়াস আহমেদ, বন্দও প্রতিনিধি মুফতি সগীর আহমেদ, ফতুল্লা প্রতিনিধ মাওলানা কামাল উদ্দিন সহ জেলা হেফাজতে ইসলামের অন্যান্য নেতৃবৃন্দ।