সদর মডেল থানায় নবাগত ওসি মোঃ শাহ জামানকে বরণ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর মডেল থানায় যোগদানকারী অফিসার ইনচার্জ মোঃ শাহ জামানকে জেলা পুলিশের পক্ষ ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়েছে। পাশাপাশি বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ আসাদ্জ্জুামানের বিদায় উপলক্ষে উপহার সামগ্রী ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

রবিবার (২৯নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকীর উপস্থিতিতে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এ সময় সদর মডেল থানায় সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ মোঃ শাহ জামান তার প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান, আমি এই থানায় যোগদান করলাম। রাজধানীর পাশেই এই নারায়ণগঞ্জ জেলা। এই জেলার অনেক অনেক সুনাম রয়েছে। আমরা যারা পুলিশের দায়িত্ব পালন করছি আপনাদের প্রতি আমার একটাই চাওয়ার থাকবে আর সেটা হলো যে কোন বিষয়ে কোন প্রকারের তথ্য আপনারা গোপন রাখবেন না। আমার সাথে শেয়ার করতে না পারলে আপনাদের অন্যান্য অফিসারদের সাথে শেয়ার করবেন। কিন্তুু কখনোই মামলার বিষয়ে কোন তথ্য গোপন রেখে কাজ করবেন না। মনে রাখতে হবে সব কিছু উন্মুক্ত ভাবে কাজ করলে কাজের অগ্রগতি দ্রুত সম্মন্ন করা যাবে। আমার জন্য দোয়া করবেন যেন অতীতের মতই নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সুনামের সহিত কাজ করতে পারি।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশিং এর বিষয়ে জেলার সকল থানার চেয়েও ভাল অবস্থানে রয়েছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা। আপনারা যারা এই থানায় দায়িত্বরত রয়েছেন সকলেই আইন শৃঙ্খলার বিষয়ে সর্বদা ভালভাবে নজর রাখবেন। যে কোন বিষয়ে আপনাদের সমস্যা হলে জেলার সুযোগ্য পুলিশ সুপার জায়েদুল আলম স্যারকে প্রয়োজনে আমাকেও আপনারা জানাতে পারেন। আমি চাই বাংলাদেশ পুলিশ বাহিনীর সুনাম আপনারা বয়ে আনতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন, সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোস্তাফিজুর রহমান, পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্ট) এস,এম কামরুজ্জামান, পুলিশ পরিদর্শক ইনচার্জ (চাষাড়া পুলিশ ফাঁড়ি) মোঃ ওয়াহিদুজ্জামান, পুলিশ পরিদর্শক ইনচার্জ (শীতলক্ষা) মোঃ ইসতিয়াক আশফাক রাসেল সহ থানায় দায়িত্বরত এ,এস,আই, এস,আই সহ অন্যান্য কর্মকর্তাগণ।