1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে মিলাদ মাহফিল ও দোয়া - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে মিলাদ মাহফিল ও দোয়া

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৩৫ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (২৬নভেম্বর) বাদ আছর শহরের ২নং রেল গেইট সংলগ্ন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা, মহানগর, যুব ও মহিলা শ্রমিক লীগ এর উদ্যোগে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির আইন ও দর-কষাকষি বিষয়ক সম্পাদক এবং বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

প্রধান অতিথির বক্তব্যে কাজিম উদ্দিন প্রধান বলেন, মানুষ মরনশীল, প্রত্যেকটি মানুষকেই মৃত্যু স্বাদ গ্রহন করতে হবে। কিন্তু ফজলুল হক মন্টুর মুত্যুতে শ্রমিক লীগের অপূরনীয় ক্ষতি হয়েছে। তিনি একজন ভালো মনের মানুষ ছিলেন। তার চলে যাওয়াতে যে ক্ষতি আমাদের হলো তা কখনো পূরণ হবার নয়। তার মত সৎ, নীতিবান, মেধাবী ও যোগ্য লোক খুব কমই দেখা যায়। তিনি হচ্ছেন নীতিবান মানুষের একটি প্রকৃষ্ট উদাহরণ।

তিনি আরো বলেন, জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলার মধ্যে বিভাজন সৃষ্টির লক্ষে, দলকে ভাগ করার জন্য ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। যদি আমরা সবাই ঐক্যবদ্ধ থাকি তাহলে কোন অপশক্তি আমাদের মধ্যে দূরত্ব সৃষ্টি করতে পারবেনা।
বক্তব্য শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার, সহ-সাংগঠনিক সম্পাদক সিরাজ, মহানগরের সহ-সভাপতি আলী হোসেন, ফতুল্লা শিল্পাঞ্চল শ্রমিক লীগ নেতা ফকির নূর হোসেন, ব্যাংক কর্মচারী শ্রমিক ফেডারেশনের সভাপতি আব্দুল কাদিরসহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL