জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা’র কমিটি গঠন ও কার্যালয় উদ্ধোধন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে সংবর্ধনা সভা ও কার্যালয় এর শুভ উদ্ধোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) সকাল ১১টায় জাতীয় পার্টির জেলা কার্যালয় আল জয়নাল প্লাজার তৃতীয় তলায় এ সংবর্ধনা সভা ও কার্যালয় এর শুভ উদ্ধোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুগ্ন মহাসচিব মোঃ ইকবাল হোসেন তাপস।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ ইকবাল হোসেন তাপস বলেন, ১৯৭১ সালে ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে ও ৩ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা এই স্বাধীন দেশ পেয়েছি। অথচ মহান মুক্তিযুদ্ধকে নিয়ে অনেকে বিতর্কিত কথা বলে। আবার মুক্তিযোদ্ধাদের নিয়েও অনেকে অনেক ধরনের কথা বলে থাকে। মুক্তিযোদ্ধারা কি কোন দলের, না। তারা হলেন বাঙ্গালী জাতীর গর্ব। প্রায় ৯ মাস হতে চললো করোনার ভয়ে আমরা আতংকিত। যে ভাইরাস আমরা চোখে দেখিনা, যেটার ভয়ে আমার মুখে মাস্ক লাগিয়ে ঘুরে বেড়াই। তার চাইতেও বেশী ভয়ঙ্কর ছিল ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ। সে সময় আমাদের চারপাশে ছিল বিপদ আর বিপদ।

তিনি আরো বলেন, আমি মনে করি মুক্তিযোদ্ধারা কোন দলের না। তারা যুদ্ধ করেছিলেন দেশের জন্য। তাদেরকে নিয়ে টানাটানি করার কোন মানে হয় না। আমি মনে করি মুক্তিযোদ্ধাদের জন্য একটি দল হওয়া উচিত, আর সেটা হলো জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি। সর্বপ্রথম বাংলাদেশে মুক্তিযোদ্ধাদের তালিকা তৈরী করেন পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ। তিনি মুক্তিযোদ্ধাদের জন্য সম্মানী দেওয়ার ব্যবস্থা করেন এবং তার আমল থেকেই মুক্তিযোদ্ধারা মূল্যায়িত হয়। আজকে দেশে ক্রান্তিকাল চলছে। আমাদের মুখ বন্ধ, বাকরুদ্ধ। এমনকি সাংবাদিকরাও সঠিক তথ্য তুলে ধরতে পারছেনা। তাই এখনই সময় মুক্তিযোদ্ধাদের পূণরায় একত্রিত হওয়ার।

অনুষ্ঠানের উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মুক্তিযোদ্ধা পাটির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও জাতীয় পার্টির সদস্য আলহাজ¦ মোঃ জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম মিন্টু, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মোঃ তাফাজ্জল হোসেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. মোঃ হানিফ মিয়া, বীর মুক্তিযোদ্ধা এ.এইচ.এম সফিউল আলম আরিফ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মুক্তযোদ্ধা পার্টির কেন্দ্রীয় নির্বহী কমিটির ও শিল্প বিষয়ক সম্পাদকবীর বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসহাক ভূইয়াঁ। বিশেষ বক্তা হিসেবে উপস্তিথ ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব আলহাজ¦ সালাউদ্দিন আহম্মেদ খোকা মোল্লা।