শহরের হাসপাতালগুলোতে চিকিৎসক ছাড়াই চলে অপারেশন, ৩ ক্লিনিককে জরিমানা

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ শহরের বিভিন্নস্থানে অনুমোদনহীন বেসরকারী ক্লিনিক, ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতালগুলোতে জেলা সিভিল সার্জন, জেলা প্রশাসক কর্তৃক যৌথ অভিযান পরিচালা করে ২লাখ ৮০হাজার টাকা জরিমানাসহ ৩টি হাসপাতালকে সীলগালা করেছেন।

বুধবার (১৮ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের খাঁনপুর জোরা পানির ট্যাংকী ও ডন চেম্বার এলাকায় এ অভিযান চালানো হয়।

এ সময় না থাকায় আশশিফা ডায়াগনষ্টিক সেন্টার এন্ড জেনারেল হাসপাতালকে ১ লক্ষ ৩০হাজার টাকা জরিমানা ও সীলগালা, সোহেল হাসপাতালকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ও সীলগালা করা হয়। অপরদিকে নিউ স¤্রাট জোনারেল হাসপাতালে অভিযান চালিয়ে কাউকে না পাওয়ায় হাসপাতালটিকে সীলগালা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মানজুরা মোশারফ অভিযান পরিচালনা করে এ সময় জানান, এই হাসপাতাল গুলোতে দীর্ঘদিন ধরে চিকিৎসক ছাড়াই অপারেশন করানো হচ্ছে। জেলা সিভিল সার্জন কর্তৃক এসব হাসপাতালগুলো কোন প্রকার অনুমোদন না পেয়েও তারা হাসপাতালগুলো পরিচালনা করছে। অনুমোদনহীন এসব হাসপাতাল গুলোর বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।

অভিযান পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মানজুরা মোশারফ,সহকারী নির্বাহী ম্যাজিষ্ট্র্রেট নুসরাত আরা খানম, অতিরিক্ত পুরিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ, সিভিল সার্জন এর পক্ষে ডা. আনোয়ার হোসেন।