ফতুল্লায় টিউবওয়ল কন্ট্রাকটারের লাশ উদ্ধার

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলার সদর উপজলোর ফতুল্লায় নির্মাণাধীন একটি পরিত্যাক্ত বাড়ি থেকে মোস্তফা হাওলাদার (৪৮) নামে এক ডিপ টিউবওয়ল কন্ট্রাকটারের লাশ উদ্ধার করেেছ পুলশি। পুলশিরে ধারণা মোস্তফাকে পটিেিয় ও শ্বাসরোধে হত্যার পর লাশটি সখোনে ফেলে রেখে যায় দূর্বিত্তরা।

বুধবার (১৮ নভম্বের) সকাল ১১টার দেিক ফতুল্লার গলাচিপা এলাকার আউয়াল চেয়ারম্যানরে বাড়ি সংলগ্ন একটি পরিত্যাক্ত বাড়ি থেেক লাশটি উদ্ধার করা হয়।

নিহত মোস্তফা হাওলাদার নারায়ণগঞ্জ শহররে খানপুর সরদার বাড়ি এলাকার মৃত হাসমত আলীর ছেলে।

নিহতের স্ত্রী সীমা বগেম জানান, মঙ্গলবার সকালে কাজরে উদ্দেশ্যে বাসা হতে বরে হন মোস্তফা হাওলাদার। রাতে আর সে বাসায় ফিরে আসেনি। রাতে তার ব্যবহৃত মোবাইলে ফোন করলে বন্ধ পাওয়া যায়। সকালে লোক মাধ্যমে জানতে পারি গলাচিপায় একটি বাড়েিত তার লাশ পাওয়া গেছে। পরে ঘটনাস্থলে গিয়ে তার স্বামীর লাশ শনাক্ত করেন।

ফতুল্লা মডলে থানার ওসি মোঃ আসলাম হোসনে জানান, মোস্তফাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েেছ বলে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। উক্ত ঘটনার তদন্ত করে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করা সহ অপরাধীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।