পুলিশের বাধা উপেক্ষা করে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে যুবদলের বিক্ষোভ মিছিল

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পুলিশের বাধাকে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

মঙ্গলবার (১৭ নভেম্বর ) জাতীয়তাবাদী যুবদণের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচী পালন করে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

সকাল ৯টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পিছনে বালুর মাঠ এলাকায় জরো হয় জেলা যুবদলের নেতাকর্মীরা। এ সময় সকল থেকেই শহরের চাষাড়া প্রেসক্লাব ও তার আশপাশ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। সকাল সোয়া টার দিকে সদর মডেল থানার ওসি মোঃ আসাদুজ্জামান প্রেসক্লাবের সামনে আসার পর নেতাকর্মীদের জরো হতে দেখেন এবং গণজমায়েত না করে তাদেরকে চলে যেতে বলেন। পরবর্তীতে পুলিশের উপস্থিতিতে দেখে নেতাকর্মীরা চাষাড়া বালুর মাঠ থেকে রেল লাইনে জরো হয়। পরে জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটুর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে বিক্ষোভ মিছিলটি ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন রোড দিয়ে ফতুল্লার পঞ্চবটি দিকে চলে যায়।

বিক্ষোভ মিছিল শেষে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটুর নেতৃত্বে বিক্ষোভ মিছিলে এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, সহ- সভাপতি ইসমাইল খান, দেলোয়ার হোসেন, আফজাল কবির, যুগ্ম সম্পাদক রাসেল আহমেদ,শাহিন আহমেদ, আরিফুজ্জামান ইমন, সহ- সম্পাদক সেলিম হোসেন দিপু,ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান,যুগ্ম আহবায় সালাউদ্দিন, সোনারগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ ভূঁইয়া, যুগ্ম আহবায়ক আশরাফ মোল্লা, বন্দর থানা যুবদল নেতা মহিউদ্দিন শিশির সহ জেলা ও উপজেলা ইউনিয়ন পর্যায়ের অন্যন্য নেতৃবৃন্দ।