আওয়ামীলীগ যে ওয়াদা দিয়ে থাকে সেই ওয়াদা অবশ্যই বাস্তবায়ন করে – আনোয়ার হোসেন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় হতাহতদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করলো নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ।

সোমবার (১৬ নভেম্বর) বিকেলে শহরের ২নং রেল গেইট সংলগ্ন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের হতাহত ৩৮পরিবারের সদস্যদের হাতে নগদ ১০ হাজার টাকা করে প্রদান করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন এ সময় বলেন, কথা অনুযায়ী ওয়াদা বাস্তবায়ন আজ করতে পেরে মহান আল্লাহ দরবারে শুকরিয়া আদায় করছি। যারা নিয়ত হয়েছেন তাদের তো আমরা আর কখনোই ফেরত পাবো না, তাদের জন্য মহান আল্লাহ দরবারে আমরা সকলে দোয়া করবো। আমরা আল্লাহকে খুশি করে মরতে চাই।

তিনি আরো বলেন, আল্লাহর ঘরে নামাজ পড়া মুসল্লিরা সেদিন ভয়াবহ বিস্ফোরণে নিহত-আহত হয়েছেন। বিস্ফোরণের ঘটনা পর মহানগর আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দরা ঘটনাস্থল পরিদর্শন করে আমরা পরিবার প্রতি ১০ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা করে ছিলাম। তাদের পাশে দাড়াতে আমরা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ একক ভাবে এগিয়ে এসেছে। বাংলাদেশ আওয়ামীলীগ মানুষের কল্যাণের কাজ করে যাচ্ছে দীর্ঘ বছর ধরে। আওয়ামীলীগ যে ওয়াদা দিয়ে থাকে সেই ওয়াদা অবশ্যই বাস্তবায়ন করে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম আহসান হাবিবের সঞ্চালয়নায় অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সহ-সভাপতি মাসুদুর রহমান খসরু, নূরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, কার্যকরি সদস্য মনিরুজ্জামান মনির, বন্দর থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবেদ হোসেন, বন্দর থানা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট হাবীব আল মুজাহিদ পলু সহ প্রমুখ।