1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নাসিক ১৪নং ওয়ার্ডে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ - Report
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু

নাসিক ১৪নং ওয়ার্ডে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

  • Update Time : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় নাসিক ১৪নং ওয়ার্ডে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন কমুসূচী পালিত হয়েছে।

রবিবার (১৫ নভেম্বর) সকালে নাসিক ১৪ নং ওয়ার্ড কার্যালয়ে কোভিড-১৯ মোবেলায় সিপিডি ও সেভ দ্যা চিলড্রেন এর সহযোগিতায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন নাসিক ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিউদ্দিন প্রধান।

এ সময় কাউন্সিলর মোঃ শফিউদ্দিন প্রধান ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, চলমান করোনা ভাইরাস মোকাবেলায় আমাদেরকে আরো বেশী সতর্ক থাকতে হবে। সর্বদা পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। পাশাপাশি সাবান পানি দিয়ে বার বার হাত ধুতে হবে। মনে রাখতে হবে সঠিক স্বাস্থ্য সচেতনতাই পারে এই মহামারি থেকে আমাদের রক্ষা করতে।

অনুষ্ঠানে নাসিক ১৪নং ওয়ার্ড এলাকায় সিপিডি ও সেভ দ্যা চিলড্রেন এর সহযোগিতায় ৩০০জনের মাঝে এই সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ সময় এলাকার অন্যান্য ব্যাক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL