সম্মিলিত নাট্যকর্মী জোটের সাধারণ সভা,পরিষদের এক বছর পূর্তি উৎসব ও যুগপূর্তি অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নাটক আমার শিল্প সংগ্রাম, নাটক হোক বঞ্চিত মানুষের প্রতিবাদী কন্ঠস্বর, এ শ্লোগানকে সামনে রেখে সম্মিলিত নাট্যকর্মী জোট এর সাধারণ সভা ও চলতি পরিষদের এক বছর পূর্তি উৎসব ও যুগপূর্তি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় পঞ্চবটিস্থ অ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করোনাকালীন সময় থেকে শুরু করে নাট্যকর্মীরা খুবই সমস্যার মধ্যে দিন যাপন করছে। এই দুঃসময় চিরস্থায়ী নয়। আপনাদের দাবী অনুয়ায়ী আপনাদের রিহার্সেল বা বসার জন্য জায়গার ব্যবস্থা করা হবে। এছাড়াও প্রতিটি থানায় আপনাদের রিহার্সেল করার জন্য যে জমির প্রয়োজন আপনারা জায়গা খুজে বের করুন আমি সেটা আপনাদের জন্য ব্যবস্থা করে দেব।
তিনি আরো বলেন, বর্তমান সময়ে ধর্ষন, কিশোর গ্যাং, মাদক সহ বিভিন্ন সমস্যা আমাদের সমাজে প্রকট আকার ধারন করেছে। আপনারা এসব বিষয়ের উপর নাটক তৈরি করুন। যাতে করে মানুষ নাটক থেকে শিক্ষা গ্রহন করতে পারে। আমি আপনাদের সকল ধরনের সহযোগিতা করবো।

সম্মিলিত নাট্যকর্মী জোট জেলার সভাপতি হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বামাকা জেলার সভাপতি ফয়েজ উদ্দিন আহমদ লাভলু, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলার সাবেক ডেপুটি কমান্ডার এড. নুরুল হুদা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, কে.সি এ্যাপারেলস এর পরিচালক জাহাঙ্গীর হোসেন মোল্লা, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লাসহ প্রমুখ।