নগরীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ১’শ সাদা ছড়ি বিতরণ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ নগরীতে বিশ্ব সাদা ছড়ি ও নিরাপত্তা দিবস উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ১শ সাদা ছড়ি বিতরণ করা হয়েছে। বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যান সমিতি নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এবং ‘টাইম টু গিভ’ এর সহযোগিতায় এই সাদা ছড়ি বিতরণ করা হয়।

শনিবার (১৪ নভেম্বর) বেলা ১২টায় শহরের চাষাঢা শহীদ মিনারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যকরী সদস্য ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকারভ

প্রথান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার এ সময় বলেন, আমি দেখেছি এই সংগঠনে কোন রাজনৈতিক ভাবে নয় বরং মানবিক ভাবে সকলে অক্লাভাবে পরিশ্রম করে আসছে। আমার একটি অনুরোধ হল এই সংগঠনকে রাজনীতি থেকে দূরে রাখতে হবে। এ সংগঠনের প্রতিষ্ঠাতা হলেন তৈমুর আলম খন্দকার। তিনি বধিরদের কল্যানের স্বার্থে অনেক জমি ক্রয় করেন। অথচ কুচক্রী মহল তার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্রে লিপ্ত।

বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যান সমিতির ভারপ্রপ্ত সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যকরী সদস্য ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার, নাসিক ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, ১৪, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, বিকেএমইএ এর পরিচালক মো. কবির হোসেন, ‘টাইম টু গিভ’ এর ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদ সাদত বাবু, আফজাল রি রোলিং মিলস এর ব্যবস্থাপনা পরিচালক সারোয়ার হোসেন টিটু, মো. আহসান আল হোসেন, মো. সরকার আলম, শাহজাহান খন্দকার সহ প্রমূখ।