যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সাজনু’র নেতৃত্বে আলোচনা সভা ও দোয়া

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

বুধবার (১১ নভেম্বর) বেলা ১২টায় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনুর নেতৃত্বে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ১৯৭২ সালের ১১ নভেম্বর প্রতিষ্ঠিত হয়েছিল। যুব সমাজের কথা উপলব্ধি করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনি’র নেতৃত্বে যুবলীগের সৃষ্টি হয়। যুবলীগের রাজনীতি পরিচ্ছন্ন রাজনীতি। দেশের দুঃসময়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেশের আপামর জনগণের জন্যে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে সকল কাজ অসম্পূর্ণ রয়েছে তা সম্পূর্ণ করার লক্ষ্যে তার নির্দেশনায় এবং কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদের শপথ হোক, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নকে ত্বরান্বিত করতে আমরা কাজ করে যাবো। অনুষ্ঠান শেষে কেকে কেটে দিবসটি পালন করা হয়।

এ সময় মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহসভাপতি এড. ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, প্রচার সম্পাদক আব্দুল কাদির, ১১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সেলিম খান, ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।