1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নারায়ণগঞ্জ হচ্ছে মুিক্তযুদ্ধের সূতিকাগার - ড. জেবউননেছা - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জ হচ্ছে মুিক্তযুদ্ধের সূতিকাগার – ড. জেবউননেছা

  • Update Time : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মাদক, ধর্ষন, খুন সহ সকল অন্যায় দূর করে আলোকিত সমাজ গঠনের প্রচেষ্টায় বন্দর থানার বিভিন্ন সংগঠনের মধ্যে সেতু বন্ধন তৈরির লক্ষে সংগঠন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭নভেম্বর) বিকেল ৪টায় চাষাড়া শহীদ মিনারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ গবেষক ও প্রশিক্ষক ড. জেবউননেছা।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জের মানুষ যদি নারায়ণগঞ্জকে ভালবাসতো তাহলে সারা দেশকে নেতৃত্ব দিত। কারন এই নারায়ণগঞ্জ হচ্ছে মুিক্তযুদ্ধের সূতিকাগার। ৫২’র ভাষা আন্দোলন থেকে শুর করে ৭১এর মুক্তিযুদ্ধ পর্যন্ত সব কিছুর সিদ্ধান্ত এই নারায়ণগঞ্জ থেকে নেয়া হয়েছে। নারায়ণগঞ্জ হচ্ছে সম্প্রীতির শহর। এই শহরে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রীষ্টান সকলে মিলেমিশে বসবাস করে। এখানে কোন মাদক ব্যবসায়ী বা সন্ত্রাসীর জায়গা হবে না। যে সকল সংগঠন সমাজের উন্নয়নের লক্ষে কাজ করে তাদেরকে বাধা দেয় ঐসকল মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা। তাই আমাদের নিজেদের সচেতন হতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন, ঘরে ঘরে দূর্গ গড়ে তোল। আজকে সেই দূর্গ গড়ে তোলার সময় হয়েছে। মাদক ব্যবসায়ী বা সন্ত্রাসী সে আপনার যেই হোক তাকে আইনের কাছে সোপর্দ করুন। আজকে এখানে ৫৬টি সংগঠনের মাধ্যমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কিন্তুু দু:খের বিষয় হলো মাত্র একটি সংগঠনকে দেখলাম যারা মাদকের বিরুদ্ধে কাজ করছে। মাদকের বিরুদ্ধে আমাদের সকলের কাজ করা উচিত। অনেকে বলে সরকার কি করেছে, সরকার অনেক কিছুই করছে। কিন্তুু যদি আপনি আপনার সন্তানকে পারিবারিক শিক্ষা দিয়ে গড়ে তুলতে না পারেন তাহলে তার ভবিষ্যত অন্ধকার। সন্তানকে আপনি যেভাবে শিক্ষা দিবেন সে সেই ভাবেই গড়ে উঠবে। আমরা সবাই মিলে অন্ধকার পরিহার করি, আলোতে নিজেকে গড়ে তুলি।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোঃ সাগর, বাংলাদেশ প্রতিদিন জেলা প্রতিনিধি রোমান চৌধুরী সুমন, মহানগর স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ মহানগরের সাধারন সম্পাদক রিপন ভাওয়াল সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL